বুধবার, ডিসেম্বর 1, 2021
বুধবার, ডিসেম্বর 1, 2021
বুধবার, ডিসেম্বর 1, 2021
spot_img
Homeউপজেলাকুমিল্লার মনোহরগঞ্জে দুইপক্ষের সংঘর্ষ, আহত ৩৬

কুমিল্লার মনোহরগঞ্জে দুইপক্ষের সংঘর্ষ, আহত ৩৬

কুমিল্লার মনোহরগঞ্জে গতকাল বুধবার দুই পক্ষের মধ্যে সংঘর্ষে নারীসহ কমপক্ষে ৩৬জন আহত হয়েছে। আহত নয়জনকে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ওই দিন সকাল সাড়ে নয়টায় উপজেলার নাথেরপেটুয়া ইউনিয়নের ভোগই গ্রামে একটি মসজিদের সীমানা নির্ধারণকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে প্রথমে বাকবিতন্ডা ও হাতাহাতি হয়। একপর্যায়ে উভয়পক্ষের লাঠিসোঠা ও দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় নারীসহ উভয় পক্ষের ৩৬জন আহত হয়। গুরুতর আহত আবদুর রশিদ (৬০), আবদুল লতিফ (৪০), জাহাঙ্গীর আলম (৪৫), মনির হোসেন (৫০),আবদুল মমিন (৩০),আবদুল মন্নান (৫৫), শাহানারা বেগম (৩৫), সাইফুল ইসলাম (২৫), লাতু মিয়াকে (৬০), লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত আবদুর রশিদের অভিযোগ, মসজিদের পাশের বাড়ির লাতু মিয়া ও আবুল হাসেমের পরিবার মসজিদের প্রায় দুই শতক জায়গা জোর পূর্বক দখল করে রেখেছে। ওই জায়গা পরিমাপ করে মসজিদের সীমানা নির্ধারণ করার সময় প্রতিপক্ষ তাঁদের ওপর হামলা চালিয়ে আহত করে। তিনি জানান, এই ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এই অভিযোগ অস্বীকার করে লাতু মিয়া জানান, প্রতিপক্ষের সঙ্গে পূর্ব থেকে জায়গা-জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। ওই বিরোধের জের ধরে এই সংঘের্ষের ঘটনা ঘটে।

মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুনুর রশিদ চৌধুরী মুঠোফোনে বলেন,দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনার বিষয়ে তিনি শোনেছেন। তবে এই ব্যাপারে এখনও কেউ থানায় লিখিত অভিযোগ করেন নি।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments