শুক্রবার, জানুয়ারী 21, 2022
শুক্রবার, জানুয়ারী 21, 2022
শুক্রবার, জানুয়ারী 21, 2022
spot_img
Homeউপজেলানাঙ্গলকোটে বড় ভাইয়ের আঘাতে ছোট ভাই নিহত

নাঙ্গলকোটে বড় ভাইয়ের আঘাতে ছোট ভাই নিহত

কুমিল্লার নাঙ্গলকোট গাছের ঢাল কাটাকে কেন্দ্র করে আপন বড় ভাই আবুল কালামের কিল-ঘুষি ও মারধরের আঘাতে ছোট ভাই আবুল খায়ের (৫০) নামে এক ব্যাক্তি নিহত হয়েছে। নিহত ওই ব্যাক্তি উপজেলার মৌকরা ইউ’পির মোড্ডা গ্রামের মৃত আলী আশ্রাফের ছেলে। গতকাল বুধবার সকাল ১০ টার দিকে উপজেলার মোড্ডা গ্রামে রড় বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মোড্ডা গ্রামের মৃত আলী আশ্রাফের বড় ছেলে আবুল কালাম এবং তার ছোট ছেলে আবুল খায়েরের মধ্যে দীর্ঘদিন থেকে সম্পত্তি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। বুধবার সকালে  আবুল খায়ের বাড়ির পাশে গাছের ঢাল কাটছিল। এ সময় বড়ভাই আবুল কালাম তাকে বাধা দেয়। এনিয়ে বাড়ির মাহিলাদের মধ্যে ঝগড়াসহ ও দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বড় ভাই আবুল কালাম ছোট ভাই আবুল খায়েরকে কিল-ঘুষি ও মারধর করতে থাকে। এ সময় আবুল খায়ের মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয় এলাকাবাসী গুরতর আহত অবস্থায় আবুল খায়েরকে উপজেলা স্বাস্থ্য কমপেলেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে নাঙ্গলকোট ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.নজরুল ইসলাম পিপিএম জানান, আমি স্থানীয় সাংবাদিকদের নিকট ঘটনাটি শুনেছি। তবে এ ঘটনায় থানায় কেউ কোন অভিযোগ করেননি বলে জানান তিনি।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments