শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeউপজেলারায়পুরে প্রতিপক্ষের বাড়ি ভাংচুর লুটপাট, নারীসহ আহত-১০

রায়পুরে প্রতিপক্ষের বাড়ি ভাংচুর লুটপাট, নারীসহ আহত-১০

উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিসংসতায় মঙ্গলবার (১ এপ্রিল) রাতে আবার লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার উদমারা গ্রামে বিএনপি-জামায়াত ৮ সমর্থককের বাড়ী-ঘরে হামলা, ভাংচুর ও লুটপাট চালিয়েছে মুখোশপরা সন্ত্রাসীরা। এতে নারীসহ প্রায় ১০জন আহত হয়েছে। এসময় সন্ত্রাসীরা নগদ টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় ১২ লাখ টাকার মালামাল লুটে নেয় আহতদেরকে সরকারী হাসপাতালে ভর্তিসহ বিভিন্ন কিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বুধবার বিকেলে ক্ষতিগ্রস্তরা সাংবাদিকদের জানান, মঙ্গলবার মধ্যরাতে  চরআবাবিল ইউনিয়নের উদমারা গ্রামে ১৫-২০ জনের মুখোশপরা যুবলীগের নামধারী সশ্বস্ত্র সন্ত্রাসী গাজী, মোমিন উল্যা সর্দার, সাহাবউদ্দিন গাছি, মোছলে উদ্দিনের, আব্দুল কাদেরের ও আফাছ উদ্দিনের বাড়ীসহ ৮ বিএনপি ও জামায়াত সমর্থককের বাড়ীতে গিয়ে বসত ঘরে হামলা ভাংচুর ও লুটপাট চালায়। এসময় সন্ত্রাসীরা ওই সব বাড়ীর পরিবারের সদস্যদের মারধরসহ ব্যাপক ভাংচুর চালিয়ে নগদ ৫ লাখ টাকা ও ১০ ভরি স্বর্ণালংকারসহ প্রায় ১২ লাখ টাকার মালামাল লুটে নেয়। এসময় বাধা দেয়ায় সন্ত্রাসীরা এলোপাথারি কুপিয়ে ও পিটিয়ে রুমা বেগম, আলেয়া বেগম, মফিজ উদ্দিন ও  ফারুকসহ ১০জনকে আহত করে। নির্বাচনের দিন থেকে আজও বিএনপি জামায়াতের নেতাকর্মীরা বাড়িঘর ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন।

যোগাযোগ করা হলে রায়পুরের হায়দারগঞ্জ ফাঁড়ি থানার ইনচার্জ এসআই ফরহাদ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে  ফোর্স নিয়ে ঘটনাস্থলে যাওয়ার আগেই সন্ত্রাসীরা পালিয়ে যায়। ক্ষতিগ্রস্তদের মামলার পরামর্শ দেওয়া হয়েছে। মামলা হলে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য- ৩১ মার্চ রাতের নির্বাচন পরবর্তী সহিংসতায় হায়দরগঞ্জ তাহেরিয়া ফাজিল মাদ্রাসার ছাত্রাবাস ও পাশ্ববর্তী এক ব্যবসাযীর বাড়ির ১৮টি বসতঘর ভাংচুরসহ ১২জনকে পিটিয়ে আহত কার হয়। এঘটনার একদিন পরই আবার হামলা হলো। তবে আ’লীগের কোন নেতাকর্মী জড়িত নয় বলে নব-নির্বাচিত চেয়ারম্যার আলতাফ হোসেন দাবি করেছেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments