কোরআন-হাদিসের আমল ছাড়া পরকালে মুক্তি নাই: আল্লামা জুনাইদ আল হাবীব

আল্লামা জুনাইদ আল হাবীব বলেন, আল্লাহ প্রদত্ত কোরআন ও রাসুলের আল হাদিসের দেওয়া বিধি বিধান মানা ছাড়া মানব জাতির ইহকাল ও পরকালের মুক্তি কোন ভাবেই সম্ভব নয়। তিনি আরো বলেন, বাংলাদেশে মানব গড়া মতবাদ দিয়ে দেশ পরিচালনায় কোন মতেই শান্তি আসতে পারেনা। শান্তি আসতে হলে আল্লাহর আইন ও সৎ যোগ্য লোকের শাসনের বিকল্প নাই।

আল্লামা দেলাওয়ার হোসেন স্বাকী বলেন, দেশে অশান্তির পেছনে কিছু কোরআন হাদিস বিরোধীরা অপ-তৎপরতা হরদম চালিয়ে যাচ্ছে। তাদের এই অপ-তৎপরতা বন্ধ করে কোরআন হাদিসের পথে আসতে কেননা ৩য় মুসলিম দেশে শতকরা ৯৫ জন মুসলিম সবাই কোরআন হাদিস বিশ্বাসী সেই হিসাবে কোরআনের আইনের বিকল্প নাই।

গত ৫ ও ৬ এপ্রিল মুন্সীর ডেইল ঈদগাহ ময়দানে মুন্সীর ডেইল ইসলামী জনকল্যান পরিষদের উদ্যেগে ২ দিন ব্যাপী ঐতিহাসিক তাফসীরুল কোরআন মাহফিল ১ম দিনে সভাপতি ডাঃ নুরুল আলমের সভাপতিত্বে অনুষ্টিত মাহফিলে প্রধান বক্তা ছিলেন আল্লামা দেলাওয়ার হোছেন স্বাকী-ঢাকা, ২য় দিবসে ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ শরীফ বাদশার সভাপতিত্বে অনুষ্টিত মাহফিলে প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া, প্রধান বক্তা ছিলেন আল্লামা জুনাইদ আল হাবীব-ঢাকা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।