মঙ্গলবার, অক্টোবর 26, 2021
মঙ্গলবার, অক্টোবর 26, 2021
মঙ্গলবার, অক্টোবর 26, 2021
spot_img
Homeরাজনীতিতৃণমূল নেতাদের সংগঠন গোছানোর নির্দেশ খালেদার

তৃণমূল নেতাদের সংগঠন গোছানোর নির্দেশ খালেদার

ভেদাভেদ ভুলে সংগঠনকে শক্তিশালী করতে তৃণমূলের নেতাকর্মীদের দিকনির্দেশনা দিলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। বৃহস্পতিবার রাতে তিন সাংগঠনিক জেলা পঞ্চগড়, সৈয়দপুর ও নীলফামারীর নেতাদের সঙ্গে বৈঠকে তিনি এসব নির্দেশনা দেন। তার গুলশানের কার্যালয়ে এই বৈঠক অনুষ্ঠিত হয়।

জানা গেছে, আগামী দিনে আন্দোলন, সংগঠন গোছানো ও শক্তিশালী করতে ধারাবাহিকভাবে এই ধরনের বৈঠক করবেন বিএনপি প্রধান।

বৈঠক সূত্রে জানা যায়, এ হাসানকে পঞ্চগড় জেলার আহ্বায়ক এবং আবদুল গফুর সরকারকে সৈয়দপুর কমিটির আহ্বায়ক করা হয়েছে। এছাড়াও দেড় মাসের মধ্যে নীলফামারী জেলার পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে বলা হয়েছে।

এরআগে দুপুরে এই তিন জেলার নেতারা দলের কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপি নেতাদের সঙ্গে বৈঠক করেন। ওই বৈঠকের মূল বিষয়গুলো চেয়ারপারসনের সঙ্গে বৈঠকে দলের পক্ষ থেকে উপস্থাপন করা হয় বলে জানা গেছে।

বৈঠকে ওই তিন সাংগঠনিক জেলার বিএনপি-সমর্থিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন। এছাড়াও বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, যুগ্ম মহাসচিব মো. শাহজাহান, সালাউদ্দিন আহমেদ প্রমুখ বৈঠকে উপস্থিত ছিলেন।

বৈঠকের একটি সূত্র জানায়, তৃণমূল নেতারা নিজেদের মধ্যেকার দ্বন্দ্ব-বিভেদ, কমিটিগুলোর সমস্যা সমাধান, সাংগঠনিক শক্তি বাড়ানোর কথা খালেদা জিয়ার সামনে তুলে ধরেন।

নেতাদের বক্তব্য শুনে খালেদা জিয়া সবাইকে ভেদাভেদ ভুলে আগামী দিনে আন্দোলনের জন্য সংগঠনকে শক্তিশালী করতে নেতাদের নির্দেশনা দেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments