মঙ্গলবার, অক্টোবর 26, 2021
মঙ্গলবার, অক্টোবর 26, 2021
মঙ্গলবার, অক্টোবর 26, 2021
spot_img
Homeজেলাকুবিতে এমবিএ (সন্ধ্যা) প্রোগ্রামের নবীণ বরণ অনুষ্ঠিত

কুবিতে এমবিএ (সন্ধ্যা) প্রোগ্রামের নবীণ বরণ অনুষ্ঠিত

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) এমবিএ (সন্ধ্যা) প্রোগ্রামের ৬ষ্ঠ ব্যাচের নবীণ বরণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে এই নবীণ বরণ অনুষ্ঠিত হয়।

এসময় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুবি উপাচার্য অধ্যাপক ড. মোঃ আলী আশরাফ। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিজ্য অনুষদের ডীন ড. বিশ্বজিৎ চন্দ্র দেব, ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের চেয়ারম্যান ও বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্ঠা ড. মোঃ আহসান উল্লাহ, মার্কেটিং বিভাগের চেয়ারম্যান মোহাম্মদ সোলায়মান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মার্কেটিং বিভাগের চেয়ারম্যান মোঃ আব্দুল্লাহ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কুবি উপাচার্য অধ্যাপক ড. মোঃ আলী আশরাফ বলেন, “তোমরা যে উদ্দেশ্য নিয়ে লাল পাহাড়ের সবুজ এই ক্যাম্পাসে আগমন করেছ আমি আশা করি তোমাদের সেই উদ্দেশ্য আমরা শতভাগ সফল করতে পারব। এছাড়া তোমরা ডিগ্রি নিয়ে দেশ বিদেশে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের নাম উজ্জল করবে এবং প্রমান করবে নবীণ হলেও কুবিতে বিশ্বমানের পড়া লেখা হয়।”

এছাড়া অনুষ্ঠানে একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম্স বিভাগের সহকারী অধ্যাপক শুভব্রত সাহার উপস্থাপনায় আরো উপস্থিত ছিলেন কুবি শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মেহেদী হাসান, একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম্স বিভাগের সহকারী অধ্যাপক তোফায়েল হোসেন মজুমদার, মার্কেটিং বিভাগের প্রভাষক মঈনুল হাছান সহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments