শুক্রবার, অক্টোবর 29, 2021
শুক্রবার, অক্টোবর 29, 2021
শুক্রবার, অক্টোবর 29, 2021
spot_img
Homeজেলাকমলগঞ্জে নিজ গ্রুপের সদস্যদের হামলায় সন্ত্রাসী নিহত

কমলগঞ্জে নিজ গ্রুপের সদস্যদের হামলায় সন্ত্রাসী নিহত

রবিবার রাত ৯টার দিকে মৌলভীবাজার জেলার কমলগঞ্জে নিজ গ্রুপের সদস্যদের হামলায় খুন হয়েছেন মো. ইব্রাহিম আলী (২৩) নামের জেলার এক শীর্ষ সন্ত্রাসী।  হামলায় গুরুতর আহত হয় ইব্রাহিম চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে রাত ২টার দিকে তার মৃত্যু হয়।

নিহত ইব্রাহিম কমলগঞ্জ উপজেলার বালিগাঁও গ্রামের মজনু মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ইব্রাহিম ২০১২ সালের ১০ ফেব্রুয়ারি কমলগঞ্জের নন্দরানী চা বাগানে জোড়া খুনের আসামি। কিন্তু এর পরেও প্রকাশ্যে ঘুরে বেড়াতো সে।

সরকারদলীয় একজন প্রভাবশালী নেতার ছত্রছায়ায় থেকে আরো বেপরোয়া হয়ে উঠে ইব্রাহিম। তার সন্ত্রাসী বাহিনী দ্বারা লাউয়াছড়া জাতীয় উদ্যানের গাছ চুরি, ছিনতাই, ডাকাতি ও ইয়াবা ব্যবসাসহ নানা অসামাজিক কাজ করে আসছিল সে।

রবিবার রাত ৯টার দিকে চুরি করা গাছ বিক্রির টাকার ভাগাভাগি নিয়ে নিজ দলের সন্ত্রাসীরা কমলগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ডের এক বাসায় ইব্রাহিমের ওপর হামলা চালায়। এ সময় তারা দা দিয়ে তার মাথা ও শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে মারাত্মক জখম করে।

এরপর মুমূর্ষু অবস্থায় ইব্রাহিমকে প্রথমে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখান থেকে প্রথমে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতাল এবং পরে  সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় নেয়ার পথে সে মারা যায়।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ইব্রাহিমের বিরুদ্ধে নন্দরানী চা বাগানে জোড়া খুনের মামলা ছিল। ওই মামলাসহ সে দুটি মামলার ওয়ারেন্টেভুক্ত আসামি।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments