রবিবার, নভেম্বর 28, 2021
রবিবার, নভেম্বর 28, 2021
রবিবার, নভেম্বর 28, 2021
spot_img
Homeউপজেলাকুমিল্লায় তালিকাভুক্ত যুবলীগ ক্যাডার কাউসার গ্রেফতার পুলিশ ও যুবলীগ ক্যাডারদের সংঘর্ষে ৬পুলিশ...

কুমিল্লায় তালিকাভুক্ত যুবলীগ ক্যাডার কাউসার গ্রেফতার পুলিশ ও যুবলীগ ক্যাডারদের সংঘর্ষে ৬পুলিশ সদস্য আহত

কুমিল্লায় হত্যা-ডাকাতিসহ ১৬ মামলার পলাতক থানায় তালিকাভুক্ত সন্ত্রাসী যুবলীগ ক্যাডার কাউসার আলমকে (৩৫) গ্রেফতার করতে গিয়ে পুলিশের সাথে যুবলীগের সন্ত্রাসীদের ধাওয়া-পাল্টা ধাওয়া, সংঘর্ষ, ভাংচুর ও গুলিবর্ষণের ঘটনা ঘটেছে এতে পুলিশের ৪ এসআইসহ ৬ পুলিশ সদস্য আহত হয়েছেন। পুলিশ আহত অবস্থায় সন্ত্রাসী কাউসারকে গ্রেফতার করেছে। বুধবার দুপুরে কুমিল্লা মহানগরীর শাসনগাছা এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল সন্ত্রাসী কাউসারকে গ্রেফতার করতে নগরীর শাসনগাছা এলাকায় কাউছারের বাড়ীতে বুধবার বেলা ১২টার দিকে আভিযান চালায়ে তার নিজ ঘর থেকে থেকে গ্রেফতার করে। কাউসারকে গ্রেফতার করে থানায় নেয়ার পথে যুবলীগের সন্ত্রাসীরা পুলিশের ওপর হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় সন্ত্রাসীদের সাথে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া, দোকানপাট ভাঙচুর, সংঘর্ষ, ও গুলিবর্ষণের ঘটনা ঘটে। এতে ৬পুলিশ সদস্য আহত হন।
কোতয়ালী মডেল থানার ওসি (তদন্ত) সামসুজ্জামান জানান, গ্রেফতারকৃত কাউসার পুলিশের তালিকাভুক্ত ৩১নং সন্ত্রাসী। তার বিরুদ্ধে ৫টি মামলায় গ্রেফতারি পরোয়ানাসহ হত্যা, ডাকাতি, চাঁদাবাজি, ছিনতাইসহ ১৬টি মামলা রয়েছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments