লক্ষ্মীপুরে ক্যাবল অপারেটর কর্মীদের উপর সন্ত্রাসী হামলা, আহত ৮, আটক ২

লক্ষ্মীপুরে ডিস লাইনের সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্রে করে ক্যাবল অপারেটর কর্মীদের উপর সন্ত্রাসী হামলা চালানো হয়েছে। (আজ) বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরভুতা গ্রামে এ ঘটনা ঘটে। এসময় ৪ ক্যাবল অপারেটর কর্মী ও স্থানীয় ২ এলাকাবাসীসহ ৮ জন আহত হয়েছেন। আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ হামলায় জড়িত থাকার অভিযোগে মাকছুদ ও সোহেল নামের ২ জনকে আটক করেছে পুলিশ।

 

সদর থানার এ এস আই মুরাদ হোসেন জানান,   ডিস লাইন নিয়ে  ভবানীগঞ্জে  মারামরি হয়, এতে ৫ জন মারাত্মক আহত হয়েছে, ঘটনাস্থল থেকে দুজনকে আটক করা হয়েছে।

 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, উপজেলার চরভুতা গ্রামে কয়েকমাস ধরে ডিস লাইনের বিল না দেয়ায় মাকছুদ ও সোহেল নামের দুই গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে দেয় স্থানীয় সোহেল বি.বি.এস ক্যাবল নেটওয়ার্ক এর কর্মীরা। সম্প্রতি ক্যাবল নেটওয়ার্ক কর্মীদের সাথে ওই গ্রাহকদের হাতাহাতির ঘটনা ঘটে। এ নিয়ে সকালে উভয়পরে মধ্যে স্থানীয়ভাবে মীমাংসা হওয়ার কথা থাকলেও তা হয়নি। এর জের ধরে গ্রাহক মাকছুদ ও তার ছেলে রকি এবং সোহেল ভাড়া করে লোকজন নিয়ে এসে ঘটনাস্থলে জড়ো হয়ে থাকা ক্যাবল আপারেটর কর্মীদের ওপর হামলা করে।

 

এসময় রিপন, রিমন, খুরশিদ,মোর্শেদ, শরীফ ও হাওলাদারকে কুপিয়ে আহত করে তারা। পরে বিুব্ধ এলাকাবাসী হামলা কারীদের ধাওয়া করে  মাকছুদ ও তার ছেলে রকিকে আটক করে পুলিশে সোপর্দ করে।

 

বি.বি.এস ক্যাবল নেটওয়ার্ক এর মালিক বেলায়েত হোসেন বাচ্চু জানান, মাকছুদ ও সোহেল বকেয়া বিল না দেয়ায় তাদের সংযোগ বিচ্ছিন্ন করা হলে তারা আমাদের কর্মীদের অতর্কিত হামলা করে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।