বুধবার, ডিসেম্বর 1, 2021
বুধবার, ডিসেম্বর 1, 2021
বুধবার, ডিসেম্বর 1, 2021
spot_img
Homeজেলাসরকার গুম-খুনের মাধ্যমে দেশকে গৃহযুদ্ধের দিকে নিয়ে যাচ্ছে: শিবির সেক্রেটারী

সরকার গুম-খুনের মাধ্যমে দেশকে গৃহযুদ্ধের দিকে নিয়ে যাচ্ছে: শিবির সেক্রেটারী

বর্তমান আওয়ামী সরকার ৫ই জানুয়ারী অবৈধ নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় আসার পর বিরোধী শক্তিগুলোর উপর একের পর এক গুম-হত্যা-নির্যাতন-হামলা-মামলা চালিয়ে যাচ্ছে।

সরকারের এমন মনোভাব দেখে মনে হয় তারা চীরদিনের জন্য ক্ষমতায় এসেছে। তারা শুধু বিরোধী শক্তির উপর নির্যাতন করছে না, নিজেদের প্রয়োজনে নিজেদের লোকদেরকেও হত্যা ও গুম করছে। যার প্রমাণ সম্প্রতি নারায়ণগঞ্জে ৭ খুনের মাধ্যমে প্রমানিত হয়েছে। দেশের মানুষ আজ তাদের এই অত্যাচার থেকে মুক্তি চায়।

 

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির চাঁদপুর শহর ও জেলা শাখার উদ্যোগে স্থানীয় কার্যালয়ে সদস্য প্রার্থীদের নিয়ে শিক্ষা বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় সেক্রেটারী জেনারেল মুহাম্মদ আতিকুর রহমান উক্ত কথাগুলো বলেন। চাঁদপুর শহর সভাপতি মোঃ নজরুল ইসলাম মারুফের সভাপতিত্বে ও জেলা সভাপতি মোঃ সাখাওয়াত হোসেন এর পরিচালনায় শিক্ষা বৈঠকে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক কেন্দ্রীয় কলেজ কার্যক্রম সম্পাদক মাসুদুল ইসলাম বুলবুল, সাবেক চাঁদপুর শহর সভাপতি সাইফুল আলম।

 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুর শহর সেক্রেটারী ইসমাঈল খান, জেলা সেক্রেটারী ইমরান হোসাইন, শিবির নেতা সাইফুল ইসলাম সবুজ, মাহবুবু রহমান, মোঃ শাহজালাল, নাজিম উদ্দিন, মোঃ মাসুম চৌধুরী, জসিম উদ্দিন, ইমাম হোসাইন প্রমুখ।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments