৭ খুন: ২য় দিনের গণশুনানিতেও সাড়া নেই

নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সাত খুনের ঘটনায় দ্বিতীয় দিনের মতো গণশুনানি শুরু হয়েছে। তবে দ্বিতীয় দিনেও সাড়া মেলেনি। শেষ খবর পাওয়া পর্যন্ত কেউ সাক্ষ্য দিতে যাননি।

বৃহস্পতিবার সকাল সোয়া ১০টার দিকে নারায়ণগঞ্জ সার্কিট হাউজে এ গণশুনানি শুরু হয়। হাইকোর্টের নির্দেশে গঠিত তদন্ত কমিটি এ শুনানি গ্রহণ করবেন।

এদিকে, প্যানেল মেয়র নজরুল ইসলামের শ্বশুর শহীদুল ইসলাম অভিযোগ করেছেন, সাত খুনের ঘটনায় প্রধান সন্দেহভাজন নূর হোসেনের ভয়ে এখানে কেউ সাক্ষ্য দিতে আসে না। গণশুনানি যেন সিদ্ধিরগঞ্জে করা হয়।

সকালে সার্কিট হাউসে সাংবাদিকদের কাছে শহীদুল ইসলাম এ অভিযোগ করেন। পরে তিনি তদন্ত কমিটির সদস্যদের সঙ্গে কথা বলতে ভেতরে যান।

এর আগে গত সোমবারের গণশুনানিতেও তেমন সাড়া পড়েনি। দিনব্যাপী গণশুনানিতে অংশগ্রহণ করেন মাত্র ছয়জন।

সাত খুনের মামলা তদন্তে জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. শাহজাহান আলী মোল্লার নেতৃত্বে সাত সদস্যের কমিটি গঠন করা হয়। এর আগে গত ১২ মে কমিটি প্রথম দফা গণশুনানি গ্রহণ করেন। বুধবার ওই কমিটি তাদের তদন্তের অগ্রগতির প্রতিবেদন হাইকোর্টে দাখিল করেছে।

প্রসঙ্গত, গত ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ আদালত থেকে লিংক রোড ধরে ঢাকায় যাওয়ার পথে অপহৃত হন সিটি করপোরেশনের কাউন্সিলর ও প্যানেল মেয়র নজরুল ইসলাম এবং তার চার সহযোগী। প্রায় একই সময়ে একই সড়ক থেকে গাড়িচালকসহ অপহৃত হন আইনজীবী চন্দন সরকার। তিন দিন পর গত ৩০ এপ্রিল একে একে ছয়জনের এবং পরদিন ১ মে আরেকজনের লাশ শীতলক্ষ্যা নদীতে পাওয়া যায়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।