লাকসাম পৌরসভায় একটু বৃষ্টিতেই হাঁটু পানি

লাকসাম পৌরসভায় একটু বৃষ্টিতেই জলাবদ্ধতার কারণে হাঁটু পানিতে পরিনত হয়। গত রবিবার দুপুর বেলায় সমান্য বৃষ্টিপাতের ফলে পৌর সদরের এতিমখানা সড়কে হাঁটু পানি জমেছে। এতে এতিমখানা, ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজে ছাত্র-ছাত্রী, পথচারী ও পার্শ্ববর্তী ব্যবসায়ীরা চরম ভোগান্তীর শিকার হয়। ৩ দিনের জলাবদ্ধতার ফলে পানিতে ময়লা আবর্জনার ফলে দুর্গন্ধ ছড়িয়ে পড়ে।

 

ওই এলাকার বাসিন্দা প্রবাসী আবুল খায়ের জানান, গত ৩দিন আগে জলাবদ্ধতা নিরসনের জন্য পৌর কর্তৃপক্ষ বরাবর লিখিত আবেদন করে কোন প্রতিকার পাইনি। স্থানীয় চা দোকানদার মমতাজ মিয়া, সিএনজি চালক আবুল কাসেম ও মুদি দোকানদার মোবারক হোসেন জানান, জলাবদ্ধতার ফলে আমাদের দোকান ও সিএনজি চলাচল বন্ধ রাখতে হয়েছে।

 

 

এ ছাড়া বৃষ্টিতেই জলাবদ্ধতার কারণে গাজীমুড়ায় হাঁটু পানিতে পরিনত হয়।

 

স্থানীয় পৌর কাউন্সিলারকে একাধিক বার বলার পরও কোন প্রতিকার পাইনি। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক দোকানী জানান, ওই রাস্তার উত্তর পাশে মার্কেট নির্মাণ ও পানি নিষ্কাশনের কোন ব্যবস্থা না থাকায় এ জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে।
এ বিষয়ে ৪নং ওয়ার্ড পৌর কাউন্সিলার ও প্যানেল মেয়র বাহার উদ্দিন বাহার জানান, লিখিত আবেদন ও ভুক্তভোগীদের অভিযোগের পেেিত মেয়র সহ ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তড়িৎ গতিতে ব্যবস্থা নিতে পৌর কর্তৃপে নির্দেশ দেওয়া হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।