শুক্রবার, অক্টোবর 29, 2021
শুক্রবার, অক্টোবর 29, 2021
শুক্রবার, অক্টোবর 29, 2021
spot_img
Homeকুমিল্লাকুমিল্লায় ছাত্রলীগের দুগ্রুপের সংঘর্ষে এমপির ভাতিজা নিহত॥ গুলিবিদ্ধসহ আহত ১০

কুমিল্লায় ছাত্রলীগের দুগ্রুপের সংঘর্ষে এমপির ভাতিজা নিহত॥ গুলিবিদ্ধসহ আহত ১০

কুমিল্লায় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে এক যুবলীগ নেতা নিহত হয়েছেন। নিহত যুবলীগ নেতার নাম আহসান হাবিব সুমু (৩০)। এসময় সংঘর্ষে দুই জন গুলিবিদ্ধসহ ১০জন আহত। বৃহস্পতিবার দুপুর একটার দিকে নগরীর মনোহরপুর এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। সুমু স্থানীয় এমপি আ.ক.ম বাহাউদ্দিনের ভাতিজা ও মুন্সেফবাড়ি এলাকার মৃত ওমর ফারুকের ছেলে। গুলিবিদ্ধ হয়ে আহতারা হলেন প্রিতম চক্রবর্তী পিংকু (২৫) ও পিয়ম দাস (২১)।

 
স্থানীয় সূত্রে জানা যায়, কুমিল্লা মহানগরীর ভিক্টোরিয়া সরকারি কলেজের উচ্চ মাধ্যমিক শাখায় ভর্তি ও আধিপত্য বিস্তাারকে কেন্দ্র করে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সালেহ আহমেদ রাসেল ও পলিটেনিক ইন্সটিটিউটের সাবেক ভিপি জহিরুল ইসলাম রিন্টু গ্রুপের মধ্যে বেলা পৌনে ১২টায় কলেজ ক্যাম্পাসে বাকবিতন্ডা হয়।

 

 

পরে এ নিয়ে দুপুর একটার দিকে দুই গ্রুপ নগরীর মনোহরপুর এলাকায় সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় গুলিবিদ্ধ হয়ে আহসান হাবিব সুমু, প্রিতম চক্রবর্তী পিংকু ও পিয়ম দাস আহত হন। গুলিবিদ্ধ হয়ে আহতদের মধ্যে হাসপাতালে নেয়ার পথে আহসান হাবিব সুমু নিহত হন। গুলিবিদ্ধ দুই জনসহ অপর আহতদের কুমিল্লা মেডিক্যাল কলেজ ও স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষে জড়িয়ে পড়া উভয় গ্রুপই স্থানীয় এমপি আ.ক.ম বাহাউদ্দিন বাহার সমর্থিত বলে জানা গেছে। সংঘর্ষে আহত অন্যদের পরিচয় জনাযায়নি।

 
কোতয়ালী মডেল থানার ওসি (তদন্ত) শামসুজ্জামান জানান, নিহত আহসান হাবিব সুমুর লাশের ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments