শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeরাজনীতিতারেক রহমান উন্মাদ ও গণ্ডমূর্খ : হানিফ

তারেক রহমান উন্মাদ ও গণ্ডমূর্খ : হানিফ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ‘ব্যর্থ’ রাজনীতিক বলায়  আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে উন্মাদ ও গণ্ডমূর্খ বলেছেন।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর কাওরান বাজারে বাংলাদেশ ট্রেডিং করপোরেশন ভবনে নিজ কার্যালয়ে সাংবাদিকদের কাছে তিনি এ মন্তব্য করেন।

মাহবুব উল আলম হানিফ ক্ষোভ প্রকাশ করে বলেন, “জিয়ার পুত্র হিসেবে ২০০১-২০০৬ সাল পর্যন্ত তিনি হাওয়া ভবন সৃষ্টি করেছেন। দুর্নীতির সাম্রাজ্য গড়েছেন। এখন তিনি হঠাৎ হঠাৎ এ ধরণের উদ্ভট, গণ্ডমূর্খ ও উন্মাদের মতো কথা বলছে। গণমাধ্যমে সেগুলো প্রকাশ হওয়ায় তিনি আরো উৎসাহিত হচ্ছেন। গণমাধ্যমে তার খবর প্রকাশ না পেলে এসব মন্তব্য বন্ধ হয়ে যাবে।”

তারেক রহমানের মামলা শেষ হলেই তাকে দেশে ফিরিয়ে আনার ব্যবস্থা করা হবে বলেও তিনি জানান।

মুন্সিগঞ্জে খালেদা জিয়ার বক্তব্যের সমালোচনা করে হানিফ বলেন, “জনসভায় তিনি অভিযোগ করেছেন তাকে জনসভা করতে দেয়া হচ্ছে না। তাহলে তিনি সেখানে জনসভা করলেন কীভাবে? বিএনপি নেত্রী আরো অভিযোগ করেছেন তাদের পর্যাপ্ত নিরাপত্তা দেয়া হচ্ছে না। তার কাছে প্রশ্ন মুন্সিগঞ্জে যাওয়া এবং আসার সময় তাকে কে নিরাপত্তা দিয়েছে।”

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব ও দলটির চেয়ারপারসনের বক্তব্যের মিল নেই দাবি করে হানিফ বলেন, “মির্জা ফখরুল বলেছেন যখন চাইবেন তখনই ঢাকায় সমাবেশ করতে পারবেন বিএনপি নেত্রী। আর বেগম খালেদা জিয়া বলেছেন তাকে সমাবেশ করতে দেয়া হচ্ছে না। এখন আমরা কোনটা বিশ্বাস করব? আমার অনুরোধ, বিষয়টা তারা জাতির কাছে পরিষ্কার করবেন।”

খালেদা জিয়ার আবারো র্যাুপিড অ্যাকশন ব্যাটিলিয়ন (র্যা ব) বিলুপ্তির প্রসঙ্গে হানিফ বলেন, “তিনি (খালেদা জিয়া) প্রেস ক্লাবের জনসভায় প্রকাশ্যে বলেছেন আওয়ামী লীগকে শায়েস্তা করার জন্য র্যােব গঠন করা হয়েছিল। আমরা তাকে ধন্যবাদ জানাই এ সত্যটা বলার জন্য। এখন সবাই বুঝতে পারছে র্যাধবকে প্রথম রাজনৈতিক উদ্দেশে ব্যবহার করেছিল বিএনপি।”

আওয়ামী লীগ জনআতঙ্কে ভুগছে কি না সেটা নির্বাচন আসলে বুঝা যাবে বলেও জানান তিনি।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments