শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeউপজেলাসাংসদ নিজাম হাজারীকে গ্রেফতার দাবীতে বিক্ষোভ মিছিল, সড়ক অবরোধ

সাংসদ নিজাম হাজারীকে গ্রেফতার দাবীতে বিক্ষোভ মিছিল, সড়ক অবরোধ

ফুলগাজীর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি একরামুল হক একরাম হত্যাকান্ডের ঘটনায় ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম হাজারীকে গ্রেফতার দাবিতে বৃহস্পতিবার সকালে বিােভ মিছিল ও সড়ক অবরোধ করেছে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা। এরা একরাম সমর্থক সহ সাধারণ জনগণ বলে জানা গেছে।

 
স্থানীয় জনগণ ও পুলিশ জানায়, সকাল সাড়ে ১০টার দিকে ফেনী-ফুলগাজী-পরশুরাম সড়কে ফুলগাজী উপজেলা আওয়ামী লীগ নেতাকর্মীরা বিােভ মিছিল বের করে।

 

সংগঠনের সাধারণ সম্পাদক আবুদল আলীম এর নেতৃত্ব দেন। সড়ক দিয়ে সব ধরনের যান চলাচল বন্ধ হয়েছে গেছে। যাত্রীরা চরম ভোগান্তিতে রয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন করা হয়েছে।

 
ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল আলীম বলেন, একরাম হত্যাকান্ডের ঘটনায় সংসদ সদস্য নিজাম হাজারীসহ সবাইকে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার করতে হবে। পরবর্তীতে হরতালসহ কঠোর কর্মসূচি দেওয়া হবে। মিছিল শেষে তারা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্মারকলিপি দিয়েছেন।
ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল হক নিশ্চিত করে বলেন, ইতিমধ্যে আমরা বেশ কয়েকজনকে গ্রেফতার করেছি। অন্যদেরও গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments