রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeরাজনীতিরাজধানীর ধানমন্ডিতে এক ছাত্রকে ছুরিকাঘাতে হত্যা

রাজধানীর ধানমন্ডিতে এক ছাত্রকে ছুরিকাঘাতে হত্যা

রাজধানীর ধানমন্ডিতে সদ্য এসএসসি পাস করা আয়াজ হক (১৭) নামের এক ছাত্রকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। আয়াজের বড় ভাই আরজিন সিটি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র। সোমবার বিকেলে ধানমন্ডি আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে। সিটি কলেজ ছাত্রদের দুই গ্রুপে এ সংঘর্ষ হয়। এ ঘটনায় কলেজ ইউনিফর্ম পরা নয়জনকে আটক করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

 

ধানমন্ডি থানার পরিদর্শক (তদন্ত) অশোক চৌহান জানান, ফুটবল খেলাকে কেন্দ্র করে বিকেলে সিটি কলেজের বিজ্ঞান ও ব্যবসায় শিক্ষা বিভাগের শিক্ষার্থীদের দুটি গ্রুপে সংঘর্ষ হয়। সংঘর্ষ চলাকালে কলেজ ছাড়িয়ে একদিকে স্টার কাবাবের সামনে থেকে ধানমন্ডি আবাসিক এলাকা এবং অন্যদিকে হ্যাপি আর্কেড-সংলগ্ন এলাকায় ছড়িয়ে পড়ে। এ সময় আয়াজকে পিটিয়ে গুরুতর আহত করেন কলেজের কয়েকজন শিক্ষার্থী। তাকে গুরুতর আহত অবস্থায় ঘটনাস্থল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে সেখানে চিকিত্সাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

আয়াজের বাবা মো. শহীদুল হক হাইকোর্টের আইনজীবী। তিনি নতুন বার্তা ডটকমকে জানান, তাদের গ্রামের বাড়ি গোপালগঞ্জে। ঢাকার কলাবাগানের ভূতের গলিতে ৬৩/৪ নর্থ সার্কুলার রোডের বাসায় থাকেন তারা। শহীদুল হক বলেন, “শামীম নামের এক সহপাঠীর সঙ্গে আয়াজের বিরোধ ছিল। পরীক্ষার সময় খাতা দেখতে না দেয়ায় তাদের বিরোধের সৃষ্টি হয়। কিন্তু আজকের ঘটনা সিটি কলেজের ছাত্রদের মারামারি। আয়াজকে পিঠে ছুরিকাঘাত ও পিটিয়ে হত্যা করা হয়েছে।”

 

ছেলে হারানোর শোকে পাগলপ্রায় আয়াজের মা। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আহাজারি করে তিনি সাংবাদিকদের বলেন, বিকেল তিনটার দিকে ৫০টাকা নিয়ে বাসা থেকে বের হয় আয়াজ। সন্ধ্যায় তিনি ছেলের মৃত্যুর খবর শুনে হাসপাতালে ছুটে যান।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments