আইন কলেজ ছাত্র সংসদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন ছাত্রশিবির প্যানেল

আসন্ন ২০১৩-২০১৪ শিক্ষাবর্ষে চট্টগ্রাম আইন কলেজ ছাত্রসংসদ নির্বাচনে মনোয়নপত্র জমা দিয়েছেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির মনোনীত প্যানেল। কলেজ চলাকালীন সময়ে অধ্যাপক প্রদীপ কুমার দেব’র নিকট পূর্ণপ্যানেলে মনোয়ন ফরম জমা দেন ইসলামী ছাত্রশিবির আইন কলেজ নেতৃবৃন্দ।

 

মনোয়ন ফরম জমা দানকালে চট্টগ্রাম জেলা বারের সাবেক অর্থ সম্পাদক এডভোকেট জিয়াউল হক জিয়া, আইন কলেজ সংসদ নির্বাচন সমন্বয়ক সরওয়ার কামাল সিকদার, আইন কলেজ সভাপতি ও ভিপি প্রার্থী মোঃ হাসান, জিএস প্রার্থী মোঃ জামাল উদ্দিন, এজিএস প্রার্থী মোঃ তাছলিম আলমসহ অন্যান্য প্রার্থীরা উপস্থিত ছিলেন।

 

পরে সংক্ষিপ্ত সমাবেশে শিবির নেতারা বলেন প্রতিষ্ঠার পর থেকেই চট্টগ্রাম আইন কলেজ ভাড়া করা ভবনে কলেজ কার্যক্রম পরিচালনা করে আসছে। তাছাড়া সংসদে প্রতিনিধিত্বকারীরা সরকারের নিজস্ব দলীয় সংগঠন হলেও তারা সাধারণ ছাত্র ছাত্রীদের দীর্ঘ দিনের দাবী দাওয়া পূরণ করতে ব্যর্থ হয়েছে।

 

এই জন্য দেশের আইনের শাসনের প্রতিষ্ঠা, দুর্নীতি, স্বজনপ্রীতি এবং ছাত্রদের ন্যায্য দাবী দাওয়া পূরণ করতে আগামী ২৮জুন ছাত্রশিবির মনোনীত প্যানেলে তথা ১নং ব্যালটে ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য শিক্ষার্থীদের আহ্বান জানান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।