কুমিল্লার চৌদ্দগ্রামে ডাকাতির প্রস্তুতি কালে অস্ত্র ও মাদকসহ আটক ৭

কুমিল্লায় অস্ত্র ও মাদকসহ সাত ডাকাতকে আটক করেছে পুলিশ। শনিবার রাতে চৌদ্দগ্রাম উপজেলার গুনবতী বাজারের পাশে কবির আহমদের বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। রোববার দুপুরে আটক ডাকতদেরকে আদালতের মাধ্যমে কুমিল্লা কারাগারে পাঠানো হয়েছে।

 
চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম কুমার চক্রবর্তী জানান, একদল ডাকাত অস্ত্রসস্ত্র নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভত্তিতে পুলিশ ওই স্থানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ঘেরাও করে তাদের আটক করা হয়।

 

আটককৃতরা হলেন, গুনবতী ইউনিয়নের রাসেল, রবি সুত্র ধরের ছেলে মানিক সুত্র ধর, খাটরার আবদুর রাজ্জাকের ছেলে সেলিম, গুনবতীর বশির উল্যাহর ছেলে আনোয়ার হোসেন, আলকরা ইউনিয়নের বধুরার  ছিদ্দিকুর রহমানের ছেলে শাহজাহান সাজু, লীপুরের জয়নাল আবেদীনের ছেলে সামছুল ইসলাম রিপন ও আবদুল গফুরের ছেলে নুরুল আলম সবুজ।

 

এ সময় তাদের কাছ থেকে একটি লোহার গেইট কাটার যন্ত্র, একটি চাইনিজ কুড়াল, একটি চাপাতি, একটি চাকু, ২১ বোতল ফেনসিডিল ও ৪৬ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে ডাকাতি ও মাদক আইনে পৃথক দুটি মামলা শেষে রবিবার সকালে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।