কুমিল্লায় অসামাজিক কাজে বাঁধা দেয়ায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে যুবক খুন ॥ আটক ১

কুমিল্লা সদর উপজেলার আড়াইওড়া এলাকায় অসামাজিক কাজে বাঁধা দেয়ায় বাহার মিয়া (২৮) নামের এক যুবককে ছুরিকাঘাত করে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় পুলিশ আনোয়ার হোসেন নামের একজনকে আটক করেছে। রবিবার দুপুরে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

 
স্থানীয় সূত্রে জানা যায়, জেলার সদর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের আড়াইওড়া এলাকায় ফেনীর সোনাগাজী উপজেলার চরচান্দিয়া গ্রামের কয়েক সন্ত্রাসী স্থানীয় নাছিমা আক্তারের বাড়ি ভাড়া নিয়ে বসবাস করাসহ বিভিন্ন সময় অসামাজিক কাজ চালিয়ে আসছিল।

 

শনিবার রাতে ওই গ্রামের আলী আশ্রাফের পুত্র বাহার মিয়া তাদেরকে অসামাজিক কাজে বাঁধা দেয়। এতে সন্ত্রাসীরা বাহারকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর গভীর রাতে বাহারের মৃত্যু হয়।

 
কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোরশেদ আলম জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে ফেনীর সোনাগাজী উপজেলার চরচান্দিয়া গ্রামের আবদুর রাজ্জাকের পুত্র আনোয়ার হোসেনকে (৩৫) আটক করা হয়েছে। খুনিরা একটি সংঘবদ্ধ ছিনতাইকারী, চাঁদাবাজ ও সন্ত্রাসী চক্রের সদস্য। তিনি  বলেন অন্য আসামিদেরকেও গ্রেফাতরে চেষ্টা চলছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।