দিনাজপুর ও সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ছয়জনের মৃত্যু

দিনাজপুর ও সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ছয়জনের মৃত্যু হয়েছে। সোমবার সকালে দিনাজপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। অন্যদিকে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় সোমবার ভোরে ট্রাকের সঙ্গে পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দুজন।

 
আমাদের দিনাজপুর প্রতিনিধি জানান, দিনাজপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। সোমবার সকাল ৯টার দিকে দিনাজপুর-রংপুর মহাসড়কে জেলার রামডুবি এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

 
নিহতদের মরদেহ দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ দুর্ঘটনার পর বিক্ষুব্ধ এলাকাবাসী দিনাজপুর-রংপুর মহাসড়ক অবরোধ করে যান চলাচল বন্ধ করে দেয়।

 

অন্যদিকে, আমাদের সিরাজগঞ্জ প্রতিনিধি জানান, সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় সোমবার ট্রাকের সঙ্গে পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন দুজন। ভোর সাড়ে চারটার দিকে উপজেলার হামকুড়িয়া নামক স্থানে বনপাড়া হাটিকুমরুল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

 
বনপাড়া হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদ হোসেন জানান, নিহত হওয়া ব্যক্তিদের পরিচয় জানা যায়নি। তবে তারা পিকআপ ভ্যানের যাত্রী ছিলেন।

 

পিকআপ ভ্যানের চালক ও তার সহকারীকে আটক করেছে পুলিশ। আহত ব্যক্তিদের সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।