দেশ ও জাতির সেবায় মেধাবীদের এগিয়ে আসতে হবে : মসরুর হোসাইন

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও চট্টগ্রাম মহানগরী উত্তর সভাপতি আ ম ম মসরুর হোসাইন বলেন দেশে প্রতি বছর হাজারো ছাত্র তাদের মেধার স্বাক্ষর রাখলেও উপযুক্ত দিক নির্দেশনার অভাবে তারা দিকভ্রান্ত হয়ে যাচ্ছে। যার দরুন দেশের অসংখ্য মেধাবী আজ সন্ত্রাস, চাঁদাবাজ, মাদকসহ নানা অপকর্মের কালো থাবার স্বীকার হচ্ছে। কিন্তু ছাত্রশিবিরের বিরোধী শক্তির শত অপপ্রচার, মিথ্যাচার করে আমাদের অগ্রযাত্রাকে ব্যহত করতে চাইলেও এ সংগঠনটি তাদের গঠনমূলক কার্যক্রম থেকে একপা ও পিছু হটবে না। ছাত্রশিবির প্রতিষ্ঠার পর থেকেই শিক্ষাঙ্গনে ছাত্রদের পাশে থেকে তাদের অধিকার নিশ্চিত করার পাশাপাশি মেধাবীদের মেধার স্বীকৃতি দিয়ে তাদেরকে দেশ ও জাতির মহান সেবায় আতœনিয়োগ করার জন্য উদ্বুদ্ধ করে যাচ্ছে।
ইসলামী ছাত্রশিবির চকবাজার থানার এস এস সি -দাখিল অ+ সংবর্ধনয় প্রধান অতিথির বক্তব্যে তিনি আজ (১৬.০৬.১৪) এসব কথা বলেন। থানা সভাপতি জামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন শিবিরনেতা আব্দুল আজিজ, নাসির উদ্দিন, রোকন উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি আরো বলেন বর্তমানে দেশের সর্বত্রই দুর্নীতির মহোৎসব চলছে। এর থেকে দেশকে রক্ষার এক মাত্র উপায় সৎ ও নীতিবান মানুষের। তাই মেধাবী ছাত্রদের পরকালীন ভয়কে মাথায় রেখে নিজেদেরকে যোগ্য, আদর্শ হিসেবে গঠন করার আহ্বান জানান। পরে কৃতি শিক্ষার্থীদেরকে ক্রেস্ট, ফুল ও উপহার দিয়ে বরণ করে নেওয়া হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।