শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeকক্সবাজারকক্সবাজার সরকারি কলেজে পাবলিক সার্ভিস সপ্তাহ- ২০১৪ উদযাপিত

কক্সবাজার সরকারি কলেজে পাবলিক সার্ভিস সপ্তাহ- ২০১৪ উদযাপিত

‘টেকসই উন্নয়ন ও জনকল্যাণে দরকার উদ্ভাবনী সরকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে কক্সবাজার সরকারি কলেজ মিলনায়তনে পাবলিক সার্ভিস সপ্তাহ- ২০১৪ উপলক্ষে এক সেমিনারের আয়োজন করা হয়। সেমিনারের বিষয় ছিল ডিজিটাল বাংলাদেশ। সেমিনারে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন কলেজের দ্বাদশ বিজ্ঞান শ্রেণির ছাত্রী নাদিরা সুলতানা। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, কক্সবাজার জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জনাব মোঃ আবুল হোসেন।

 

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার শিক্ষা, স্বাস্থ্য, জনসেবার সব ক্ষেত্রে ডিজিটাল পদ্ধতি অনুসরণ করছে, অদুর ভবিষ্যতে এই ডিজিটাল পদ্ধতির মাধ্যমে বাংলাদেশ উন্নত বিশ্বের কাতারে যাবে।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক জনাব মোঃ সোলাইমান। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, ইংরেজি বিভাগের প্রভাষক জনাব মিঠুন চক্রবর্তী, শিক্ষক পরিষদের সম্পাদক জনাব মোঃ সোলাইমান। সেমিনারে বিভিন্ন বিষয় নিয়ে বক্তব্য রাখেন, বাংলা (সম্মান) ২য় বর্ষের ছাত্র জাহেদুল করিম, দ্বাদশ বিজ্ঞানের ছাত্র আশিক রিয়াদ, বাংলা (সম্মান) ৪র্থ বর্ষের ছাত্র আবদুর রহিম।

 

অনুষ্ঠানে তথ্য অফিস কক্সবাজার কর্তৃক সরকারের ডিজিটাল পদ্ধতির উপর বিভিন্ন প্রামান্য চিত্র প্রদর্শন করা হয়। অনুষ্ঠানের সভাপতি কলেজের অধ্যক্ষ বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর এ.কে.এম ফজলুল করিম চৌধুরী বর্তমান সরকারের সব ক্ষেত্রে ডিজিটাল পদ্ধতির দ্বারা প্রাণিত হয়ে ছাত্র-ছাত্রীদেরকে দেশের ভবিষ্যত কর্ণধার হওয়ার জন্য আহ্বান জানান। পুরো অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, কলেজের ইতিহাস বিভাগের সহকারি অধ্যাপক জনাব মুহাম্মদ উল্লাহ।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments