বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
spot_img
Homeরাজনীতিসরকার প্রতিনিয়ত গুম-খুন করছে মানুষ এখন দিশেহারা: খালেদা জিয়া

সরকার প্রতিনিয়ত গুম-খুন করছে মানুষ এখন দিশেহারা: খালেদা জিয়া

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, সরকার দেশে প্রতিনিয়ত মানুষ গুম আর হত্যা করছে। আজ মানুষ দিশেহারা। এই সরকারের হাত থেকে তারা মুক্তি পেতে চায়। তিনি রবিবার দুপুর পৌনে দুইটায় বগুড়া সার্কিট হাউজে জেলা বিএনপির সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম উক্ত সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন।

 

খালেদা জিয়া বলেন, সরকার বিশ্বের কাছে দেশের সুনাম নষ্ট করেছে। এতে দেশের মানুষ অতিষ্ট হয়ে গেছে। দেশে কোনো উন্নয়ন নেই। আমাদের ভবিষ্যতকে এই সরকার হত্যা করছে। তিনি বলেন, উন্নয়নের স্বার্থে জালিম খুনি সরকারকে বিদায় করতে হবে। এজন্য সর্বস্তরের মানুষকে ঐক্যবদ্ধ হতে হবে। নিজেদের মধ্যে কোনো ভেদাভেদ রাখা যাবে না।

 
সরকার বিরোধী আন্দোলনে বগুড়াবাসীর প্রশংসা করে বেগম খালেদা জিয়া বলেন, জালিম সরকারের পতনের জন্য আপনারা জীবন দিয়েছেন। দিশেহারা মানুষের মুক্তির সংগ্রামের জন্য আগামীতেও ঐক্যবদ্ধ থাকতে হবে। আন্দোলনের মাধ্যমেই জালিম-খুনি সরকারকে বিদায় করতে হবে। অনুষ্ঠানে নিহত যুবদলকর্মী ইউসুফ আলীর পরিবারের নিকট আর্থিক অনুদানের চেক তুলে দেন বেগম খালেদা জিয়া। ২০১৩ সালের ২৬ ডিসেম্বর বিজিবির গুলিতে যুবদলকর্মী ইউসুফ নিহত হন।

 

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁনসহ দলীয় নেতৃবৃন্দ। পরে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়িবহর জয়পুরহাটের উদ্দেশে যাত্রা শুরু করে। যাত্রা পথে বৃষ্টিতে ভিজেই রাস্তার দুইপাশে দাঁড়িয়ে দলীয় নেতাকর্মীরা ফুল ছিটিয়ে তাকে শুভেচ্ছা জানান। এ সময় খালেদা জিয়া হাত তুলে নেতাকর্মীদের শুভেচ্ছার জবাব দেন।

 

প্রসঙ্গত, উত্তরাঞ্চলে দুদিনের সাংগঠনিক সফরের অংশ হিসেবে শনিবার রাত পৌনে ১০টার দিকে বেগম খালেদা জিয়ার গাড়িবহর বগুড়ায় পৌঁছে। খালেদা জিয়া বগুড়া সার্কিট হাউজে রাত্রীযাপন করেন। গত ৫ জানুয়ারির নির্বাচনের পর এই প্রথম তিনি বগুড়ায় আসেন।

 

রবিবার বিকেল তিনটায় তিনি জয়পুরহাট সরকারি আরবি উচ্চ বিদ্যালয়ের মাঠে জেলা বিএনপি আয়োজিত জনসভায় উপস্থিত হয়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments