মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
spot_img
Homeজেলামাহে রমজানকে স্বাগত জানিয়ে চাঁদপুর শহর ছাত্রশিবিরের বর্ণাঢ্য র‌্যালী

মাহে রমজানকে স্বাগত জানিয়ে চাঁদপুর শহর ছাত্রশিবিরের বর্ণাঢ্য র‌্যালী

রবিবার বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির চাঁদপুর শহর শাখার উদ্যোগে পবিত্র মাহে রমজানের পবিত্রতা রক্ষায় ও মাহে রমজানকে স্বাগত জানিয়ে বর্নাঢ্য র‌্যালী বের করে। র‌্যালীটি শহর সভাপতি নজরুল ইসলাম মারুফের নেতৃত্বে শহরের নতুন বাজার থেকে শুরু হয়ে গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ করে বিপনীবাগ গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

 

 

র‌্যালীতে অন্যান্যদের মাধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান এডভোকেট শাহজাহান মিয়া, ছাত্রশিবিরের চাঁদপুর জেলা সভাপতি মোঃ সাখাওয়াত হোসেন, শহর জামায়াতের সেক্রেটারী অধ্যাপক আরিফ উল্যাহ, সাবেক সভাপতি মোঃ সাইফুল আলম, ছাত্রশিবিরের চাঁদপুর শহর সেক্রেটারী মোঃ ইসমাঈল খান, শহর অফিস সম্পাদক সাইফুল ইসলাম সবুজ, শিক্ষা সম্পাদক মাহবুবুর রহমান, শিবির নেতা নাজিম উদ্দিন, জসিম উদ্দিন, জয়নাল আবেদীন, জুবাইর হোসাইন, আহম্মদ খান প্রমুখ।
র‌্যালী পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, এ মাস কুরআন নাজিলের মাস।

 

 

এ মাসকে নিজেদের আত্ম গঠনের জন্য কাজে লাগাতে হবে। কুরআন নাজিলের এই মাসে যে সকল কুরআন প্রেমিক সৈনিকদেরকে জালিম সরকার কারাগারে বন্দি রেখেছে তাদেরকে নিঃশর্ত মুক্তি দিতে হবে। দিনের বেলায় হোটেল রেস্তরা বন্ধ রাখতে হবে। অশ্লিলতা, বেহায়পনা বন্ধ করতে হবে। রমজান মাসে নিত্যপণ্যের মূল্য জনগণের ক্রয়ক্ষমতার মধ্যে রাখতে হবে। কুরআন নাজিলের মাসকে কুরআন প্রতিষ্ঠার মাস হিসেবে গ্রহণ করতে হবে এবং নিজেদের জীবনকে কুরআনের রং-এ রাঙ্গাতে হবে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments