শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
spot_img
Homeউপজেলালাকসামে ২ যুবকসহ ৩ অজ্ঞাতনামা লাশ উদ্ধার

লাকসামে ২ যুবকসহ ৩ অজ্ঞাতনামা লাশ উদ্ধার

লাকসামে গত জুন মাসে ২ যুবকসহ ৩টি অজ্ঞাতনামা লাশ উদ্ধার করা হয়েছে। ইতিপূর্বে লাকসামের ২ শীর্ষ নেতার গুম হওয়ার পর অজ্ঞাতনামা লাশ উদ্ধারের ঘটনায় জনমনে আতংক সৃষ্টি হয়েছে।
১৭ই জুন বিকেলে লাকসাম রেলওয়ে জংশন লোকোসেডের পাশে জঙ্গলে ৩৫ বছর বয়সী অজ্ঞাতনামা এক যুবকের লাশ দেখে প্রত্যদর্শীরা পুলিশে খবর দেয়।

 

লাকসাম থানার এসআই শাহজাহান ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে কুমিল্লার মর্গে পাঠায়। প্রেরন করে। লাকসাম থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানান, ওই যুবককে দুস্কৃতিকারীরা অন্যত্র হত্যা করে এখানে লাশ লুকিয়ে রেখেছিলো। তার গায়ে কালো চেক ফুল সাট ও লাল গেঞ্জি এবং পরনে ছিল মোবাইল পেন্ট ছিল। লাশের পাশ থেকে একটি লুঙ্গী উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরের রং ফর্সা। এছাড়াও নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা এসআই আলমগীর জানান, লাশের পরিচয় না পাওয়ায় পরদিন আঞ্জুমানে মফিদুল ইসলামে লাশ হস্তান্তর করা হয়েছে। স্থানীয়দের ধারনা, ওই যুবককে অন্য কোথাও শ্বাসরোধ ও জখমের পর হত্যা করে গোপনে ৪/৫ দিন আগে কোন এক সময় এ নির্জন স্থানে লাশ ফেলে রেখে গেছে দুস্কৃতকারীরা।

 
এর আগে গত ৬ই জুন লাকসাম পৌরসভার উত্তর পশ্চিমগাঁও মাইলঘর নামক স্থান থেকে লাকসাম-চাঁদপুর রেললাইনের পাশে এক অজ্ঞাতনামা যুবকের (২৭) লাশ উদ্ধার করে রেলওয়ে থানা পুলিশ। পুলিশ ও এলাকাবাসী জানায়, আগের দিন রাতে ওই যুবককে হত্যার পর রেললাইনের উপর ফেলে যায় দুর্বৃত্তরা। সকালে ওই স্থান দিয়ে ট্রেন যাওয়াকালে তার ডান পা কেটে যায়। তার পেটে কয়েকটি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তার পরনে নীল রংয়ের জিন্সের প্যান্ট ছিলো। চাঁদপুর রেলওয়ে থানার ওসি সুভাষ দাস জানান, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে।

 
একইদিন সকালে লাকসাম সদর হাসপাতালের জরুরী বিভাগে সিএনজিযোগে এক ব্যক্তিকে  (৪৮) মূমুর্ষু অবস্থায় রেখে যায় কয়েকজন লোক। পরে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতাল সূত্র জানায়, ওই ব্যক্তির শরীরের বিভিন্ন স্থানে তের চিহ্ন থেকে ধারনা করা হয়, সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হতে পারে।

 
এ ব্যাপারে লাকসাম থানা ও চাঁদপুর রেলওয়ে থানায় পৃথক ইউডি মামলা দায়ের করা হয়েছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments