শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeরাজনীতিমঙ্গলবার গণমাধ্যমে সাংবাদিকদের কাছে নিঃশর্ত ক্ষমা চাইলেন শামীম ওসমান

মঙ্গলবার গণমাধ্যমে সাংবাদিকদের কাছে নিঃশর্ত ক্ষমা চাইলেন শামীম ওসমান

সাংবাদিক সমাজের কাছে নিঃশর্ত ক্ষমা চাইলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ ক্ষমা প্রার্থনা করেন।

শামীম ওসমান বলেন, আমাকে ক্ষতিগ্রস্ত করতে গিয়ে প্রথম আলো নিজের স্বার্থ রক্ষায় বদ্ধ কামরার সেই আলাপচারিতার ‘অফ দ্য রেকর্ড’ কথাগুলো বানোয়াটভাবে উপস্থাপন করে শুধু সমাজের বিশিষ্ট ব্যক্তিদের অপমান করেনি, সাংবাদিক সমাজকেও হেয় করেছে। আমি অপরের উদ্ধৃতি দিয়ে যেসব কথা বলেছিলাম, সে দিনের কথায় যদি সাংবাদিক সমাজ আমার এই ব্যাখ্যার পরেও বিন্দুমাত্র মানসিক কষ্ট পেয়ে থাকেন- তবে আমি সবার কাছে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করছি। একই সাথে আপনাদের কাছে ন্যায় বিচার প্রত্যাশা করছি।

আলোচিত এ সংসদ সদস্য বলেন, প্রথম আলোকে আমি কোনো সাক্ষাৎকার দিইনি। যা বলেছি, তার সবই ছিল অন্য কারো উদ্ধৃতি দিয়ে কথা বা ‘কোড’। বিবৃতিতে তিনি বলেন, অনেকেই বিষয়টি নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করেছেন।

 

আমার মতো নগণ্য ব্যক্তির জন্য প্রধানমন্ত্রী নয়, বরং সৎ ও নির্ভীক সাংবাদিকদের প্রতি আহ্বান- নারায়ণগঞ্জে আসুন, কিংবা আপনাদের একটি প্রতিনিধিদল পাঠান। কোথাও যদি আমার বিরুদ্ধে সরাসরি কোনো অপরাধের প্রমাণ পান তবে আপনারা আমাকে যে শাস্তি দেবেন তা-ই মাথা পেতে নেব।

প্রসঙ্গত, সম্প্রতি সাংবাদিকদের সম্পর্কে কুরুচিপূর্ণ মন্তব্য করেন নারায়ণঞ্জের আলোচিত-সমালোচিত সংসদ সদস্য শামীম ওসমান। এতে সাংবাদিক সমাজ বিক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন। তারা এ ব্যাপারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments