মঙ্গলবার, অক্টোবর 19, 2021
মঙ্গলবার, অক্টোবর 19, 2021
মঙ্গলবার, অক্টোবর 19, 2021
spot_img
Homeউপজেলামানবতার সেবা করায় শিক্ষার প্রধান উদ্দেশ্যে

মানবতার সেবা করায় শিক্ষার প্রধান উদ্দেশ্যে

Young Entrepreneur Association of Bangladesh (YEAB)   চট্টগ্রাম প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ইউনিটের উদ্যোগে ব্যবসায়  প্রশাসন  অনুষদে ব্লাড গ্রুপিং করা হয়।

 

চট্টগ্রাম মেডিকেল কলেজের সেচ্চাসেবী সংগঠন আধুনিকের সহায়তায় ছাত্র-ছাত্রীদের রক্তের গ্রুফ নির্ণয় করেছে সমাজিক এই সংগঠনটি। ব্লাড গ্রুপিং উদ্ভোধন করেন বিশ্ববিদ্যালয়ের  বিবিএ অনুষদের অধ্যাপক মীর মোঃ তরিকুল আলম ও অধ্যপিকা জলি পল।

 

এতে অতিথিরা বলেন দেশের অসহায় মানবদের সেবা করা শিক্ষার প্রধান উদ্দেশ্য অন্যান্য প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের ন্যায় নগরীর অন্যতম শিক্ষাপ্রতিষ্ঠান প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরাও  সমাজ সেবা মূলক কাজে পিছিয়ে নেই। এ ধরনের মানসিকতা লালন করাই শিক্ষার্থীদের সৎ অভিব্যক্তির পরিচয় বহন করে।

(YEAB) চট্টগ্রাম প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় বিবিএ অনুষদের পরিচালক শেখ মোঃ সেলিম এর পরিচালনায় অন্যদের মধ্যে আরো উপসিাথত ছিলেন সহ পরিচালক মোঃ ফরহাদ হোসাইন, সদস্য আদিত,হাছান, রাহাত, অভি, আব্দুল হান্নান, জেরিন, ফারহানা,পূজা প্রমূখ।

 

অনুষ্ঠানে বক্তারা ছাত্রদের জ্ঞান আহরনের পাশাপাশি সামাজিক, সাংস্কৃতিক ও সমাজ সেবা মূলক কাজে আতœনিয়োগ করার আহ্বান জানান। এতে বিবিএ অনুষদের তিন শতাধিক ছাত্র-ছাত্রী  নিজেদের ব্লাড গ্রুপিং করেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments