রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeজাতীয়সাত খুনের প্রধান আসামি নূর হোসেনকে ফেরত দিতে সম্মত ভারত

সাত খুনের প্রধান আসামি নূর হোসেনকে ফেরত দিতে সম্মত ভারত

নারায়ণগঞ্জের চাঞ্চল্যকার সাত খুনের প্রধান আসামি নূর হোসেনকে বাংলাদেশে ফেরত পাঠাতে ভারত সম্মত হয়েছে বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী।

বুধবার দশম জাতীয় সংসদের দ্বিতীয় (বাজেট) অধিবেশনে জাতীয় পার্টির সংসদ সদস্য সুনামগঞ্জ-৪ আসনের সদস্য পীর ফজলুর রহমানের এক সম্পূরক প্রশ্নের জবাবে মন্ত্রী সংসদকে এ তথ্য জানান।

মন্ত্রী বলেন, “নারায়ণগঞ্জের চাঞ্চল্যকার সাত খুনের প্রধান আসামি নূর হোসেনকে ফেরত আনার সব প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে। ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সফরকালে বিষয়টি নিয়ে আলোচনা হয়। ভারত সরকার নূর হোসেনকে ফেরত দিতে সম্মত হয়েছে।”

 

প্রসঙ্গত, নারায়ণগঞ্জের সাত খুনের ঘটনার পর কলকাতায় পালিয়ে যান নূর হোসেন। গত ১৪ জুন কলকাতার নেতাজী সুভাস চন্দ্র বোস আন্তর্জাতিক বিমানবন্দরের নিকটবর্তী বাগুইহাটির একটি বাড়ি থেকে দুই সহযোগীসহ নূর হোসেনকে গ্রেফতার করে পশ্চিমবঙ্গ পুলিশের স্পেশাল টাস্কফোসের্র একটি দল।

 

এর আগে গত ২৭ এপ্রিল নারায়ণগঞ্জের প্যানেল মেয়র নজরুল ইসলাম ও জ্যেষ্ঠ আইনজীবী চন্দন সরকারসহ সাতজন অপহৃত হন। এর তিনদির পর শীতলক্ষ্যা নদীতে তাদের লাশ ভেসে ওঠে। এ ঘটনায় নূর হোসেনকে প্রধান আসামি করে মামলা করে নিহতদের পরিবার।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments