বৃহস্পতিবার, জানুয়ারী 20, 2022
বৃহস্পতিবার, জানুয়ারী 20, 2022
বৃহস্পতিবার, জানুয়ারী 20, 2022
spot_img
Homeউপজেলাড. হাসান মাহমুদ এমপিকে তারেকের লিগ্যাল নোটিশ

ড. হাসান মাহমুদ এমপিকে তারেকের লিগ্যাল নোটিশ

আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাসান মাহমুদ এমপিকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার কায়সার কামালৱ । বৃহস্পতিবার ডাকযোগে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে সুইস ব্যাংকে অ্যাকাউন্ট আছে মর্মে বক্তব্য দেয়ায় এ লিগ্যাল নোটিশ ।

গত ১ জুলাই ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে এক আলোচনা সভায় জিয়া পরিবারের সদস্যদের নিয়ে আপত্তিকর মন্তব্য করায় এ নোটিশ পাঠানো হয়েছে বলে জানিয়েছেন নোটিশ প্রেরণকারী আইনজীবী।

সুপ্রিমকোর্ট ল’ রিপোর্টার্স ফোরামের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে আইনজীবী কায়সার কামাল জানান, ১ জুলাই ডিআরইউতে হাসান মাহমুদ ‘বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার ছেলে ও দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান এবং আরাফাত রহমান কোকোর টাকা সুইস ব্যাংকে অ্যাকাউন্ট আছে বলে যে বক্তব্য দিয়েছেন তা পরদিন অধিকাংশ জাতীয় দৈনিকে প্রকাশিত হয়। এর মাধ্যমে এই পরিবার সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন হয়েছে।

লিগ্যাল নোটিশে হাসান মাহমুদকে আগামী দুই সপ্তাহের মধ্যে তার বক্তব্যের সত্যতা প্রমাণ করতে হবে। না হয় জনসম্মুখে ক্ষমা চাইতে হবে। অন্যথায় তার বিরুদ্ধে মামলা করা হবে বলে তিনি জানান।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments