শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeউপজেলানগদ অর্থ স্বর্নালংকারসহ লাধিক টাকা লুটপাটের অভিযোগ

নগদ অর্থ স্বর্নালংকারসহ লাধিক টাকা লুটপাটের অভিযোগ

চাঁদপুরের কচুয়ায় শ্বশুর বাড়ীর অংশ (সম্পত্তি) জোড় পূর্বক আনতে গিয়ে না পেয়ে বাড়ীঘরে হামলা ও ভাংচুর করেছে মেয়ের জামাই আউয়াল পাটওয়ারী। সোমবার সকালে উপজেলার আটমোর রহিম বেপারী বাড়ীতে ভাংচুর এ ঘটনা ঘটে।

 

হামলাকারীরা আটমোর রহিম বেপারী বাড়ির প্রবাসী আরিফ হোসেনের স্ত্রী লাকী বেগমের উপর ৩দফা মারধর ও সন্ত্রাসী হামলা চালিয়ে বসতঘর, সুকেচ, আসবাবপত্র ভাংচুর করে স্বর্নালংকার নগদ ৫০ হাজার টাকাসহ প্রায় লাধিক টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায় বলে তিগ্রস্ত লাকী বেগম দাবী করেন।

 

এ ঘটনায় তিগ্রস্থ লাকী বেগম বাদী হয়ে মামলার প্রস্তুতি চলছে। জানা গেছে, উপজেলার শুয়ারুল গ্রামের মৃত: আলী নেওয়াজ পাটওয়ারীর ছেলে আউয়াল পাটওয়ারী পাশ্ববর্তী একই উপজেলার আটমোর গ্রামের সিরাজুল ইসলামের মেয়ে নুরজাহানকে বিয়ে করে। সে সুবাদে ওই বাড়ির কিছু অংশ পায় তার স্ত্রী নুরজাহান বেগম।

 

শ্বশুর বাড়ির অংশের সম্পত্তি বিক্রি করতে আউয়াল পাটওয়ারী তার শ্বশুর বাড়িতে গত শনি ও রোববার এবং সর্বশেষ গতকাল সোমবার ৩য় দফায় শ্বশুর বাড়ীতে গিয়ে প্রবাসী শ্যালকের স্ত্রী লাকী বেগম ও তার মা মাফিয়া বেগমকে হুমকী ধমকী দেয়।

 

এক পর্যায়ে আব্দুল আউয়ালকে সম্পত্তি দিতে রাজি না হওয়ায় তাদের মারধর করে গৃহের সুকেচ ও আসবাবপত্র  ও পাকের চুলা ভাংচুর করে পার্শ্ববতী পুকুরে ফেলে দেয়।
স্থানীয়রা জানিয়েছে, লাকী বেগমের স্বামী প্রবসী থাকায় ও ৩ অবুঝ শিশু সন্তানদের গুম করার হুমকি ধমকী দিচ্ছে আউয়াল পাটওয়ারী। লাকী বেগমের স্বামী আরিফ হোসেন প্রবাসে থাকায় আউয়াল পাটওয়ারীর হুমকী-ধমকীর ফলে ছোট ছোট বাচ্চাদের নিয়ে সে  ভয়ে আতঙ্কে রয়েছে।

 

আউয়াল পাটওয়ারী ও তার স্ত্রী নুরজাহান বেগমের অত্যাচার থেকে রা পেতে স্থানীয় প্রশাসন ও এলাকাবাসীর সহযোগিতা চেয়েছেন ভোক্তভোগী লাকী বেগমের পরিবার। এদিকে অভিযুক্ত আউয়াল পাটওয়ারীর বক্তব্য জানতে তার ব্যবহৃত মোবাইল নাম্বারে বারবার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments