বৃহস্পতিবার, জানুয়ারী 20, 2022
বৃহস্পতিবার, জানুয়ারী 20, 2022
বৃহস্পতিবার, জানুয়ারী 20, 2022
spot_img
Homeউপজেলাইসরাইলি আগ্রাসন ও মুসলিম গনহত্যার প্রতিবাদে চাঁদপুর শহর ছাত্রশিবিরের প্রতিবাদ মিছিল

ইসরাইলি আগ্রাসন ও মুসলিম গনহত্যার প্রতিবাদে চাঁদপুর শহর ছাত্রশিবিরের প্রতিবাদ মিছিল

ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা উপত্যকায় ইহুদীবাদী ইসরাইলের বর্বর আগ্রাসন ও গণহত্যার প্রতিবাদ জানিয়ে ও বন্ধের দাবিতে মিছিল করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির চাঁদপুর শহর শাখা।

 

মিছিলটি চাঁদপুর শহর ছাত্রশিবিরের সভাপতি নজরুল ইসলাম মারুফের নেতৃত্বে নতুন বাজার মোড় থেকে শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে মাতৃপীঠের মোড়ে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

 

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান এডভোকেট মুহাম্মদ শাহজাহান মিয়া, সাবেক চাঁদপুর শহর সভাপতি মুহাম্মদ সাইফুল আলম, জামায়াত নেতা অধ্যাপক আরিফ উল্যাহ, চাঁদপুর শহর ছাত্রশিবির সেক্রেটারী মু. ইসমাঈল খান, অফিস সম্পাদদক সাইফুল ইসলাম সবুজ, শিক্ষা সম্পাদক মু. মাহবুবুর রহমান, কলেজ কার্যক্রম সম্পাদক মু. মাসুম চৌধুরী, শিবির নেতা আব্দুল আউয়াল, আহমদ খান, জুবাইর হোসাইন প্রমূখ।
মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে শহর সভাপতি বলেন, গাজায় ইহুদীবাদী ইসরাইল যে গনহত্যা চালাচ্ছে তা মুসলিম কেন কোন সভ্য সমাজ মেনে নিতে পারে না। গত কয়েকদিনে গাজায় ইসরাইলি বর্বরতায় নিহত হয়েছে শিশু, নারী-পুরুষসহ শতাধিক মানুষ।

 

ইসরাইলি আগ্রাসনে ফিলিস্তিনে প্রতিনিয়ত মানুষ মারা যাচ্ছে যা কোন সভ্য সমাজ এমন বর্বরতা মেনে নিতে পারে না। তিনি বলেন মুসলিমদের উপর এমন গনহত্যা কোন মুসলিম চুপ করে বসে থাকতে পারে না। তাই ঈমানী দাবিতে ছাত্রশিবির রাজপথে নেমেছে।

 

যে ওআইসির জন্ম হয়েছিল ফিলিস্তিনিদের রক্ষা করার জন্য আজ তারা বিবৃতির মাধ্যমে তাদের দায়িত্ব শেষ করছে। মুসলিমদের উপর এমন গনহত্যার প্রতিবাদ কোন মানবাধিকার সংস্থা করছে না, তারা ইহুদীবাদী ইসরাইলের পক্ষাবলম্বন করছে। এমন নিষ্ঠুর ববর্রতায় বিশ্বের ১৭০ কোটি মুসলিম চুপ থাকতে পারে না।

 

তিনি বিশ্বের সকল মুসলমানদেরকে ফিলিস্তিনিদের পাশে দাড়ানোর আহ্বান জানান। তিনি বলেন মুসলিম বিশ্ব যদি এক হয় তাহলে চতুর্পাশ্ব মুসলিম দেশ বেষ্ঠিত ইহুদীবাদী ইসরাইল পালানোর জায়গা পাবে না।

 

ইহুদীবাদী ইসরাইলকে যুদ্ধ, সংঘাত ও গনহত্যা বন্ধ করে শান্তির পথে নিয়ে আসার জন্য জাতিসংঘের প্রতি আহ্বান জানান।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments