বৃহস্পতিবার, জানুয়ারী 20, 2022
বৃহস্পতিবার, জানুয়ারী 20, 2022
বৃহস্পতিবার, জানুয়ারী 20, 2022
spot_img
Homeউপজেলানেতৃবৃন্দের মুক্তি আন্দোলনের জন্য প্রস্তুত করতে হবে: চাঁদপুরে সমাবেশে ছাত্রশিবির

নেতৃবৃন্দের মুক্তি আন্দোলনের জন্য প্রস্তুত করতে হবে: চাঁদপুরে সমাবেশে ছাত্রশিবির

বাংলাদেশ জামায়াত ইসলামীর কেন্দ্রীয় কর্ম পরিষদ সদস্য আব্দুর রব বলেছেন, পবিত্র মাহে রমযান কুরআন নাযিলের মাস, এই মাসে কুরআন থেকে শিক্ষা নিয়ে আত্ম গঠন, তাকওয়া অর্জন ও প্রশিক্ষন গ্রহনের জন্য কাজে লাগাতে হবে।

 

মানুষ যাতে তাকওয়া অর্জন করে ইহকালীন কল্যান ও পরকালীন মুক্তি অর্জন করতে পারে এই জন্য আল্লাহ রোজাকে ফরজ করেছেন। তাই রমযান থেকে কল্যান লাভ করতে হলে একনিষ্ঠভাবে সিয়াম সাধনার বিকল্প নেই।

 

তিনি সিয়াম পালনের পাশাপাশি দেশ রক্ষা ও নেতৃবৃন্দের মুক্তির আন্দোলনের জন্য ছাত্রশিবির নেতা কর্মীদেরকে প্রস্তুত হওয়ার আহ্বান জানান। স্থানীয় অডিটরিয়ামে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির চাঁদপুর শহর শাখা কর্তৃক আয়োজিত ষান্মাসিক সদস্য সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

 

চাঁদপুর শহর ছাত্রশিবিরের সভাপতি মু. নজরুল ইসলাম মারুফের সভাপতিত্বে ও সেক্রেটারী ইসমাঈল খানের পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা জামায়াতের আমীর এএইচ আহমদ উল্লাহ মিয়া, জামায়াতের জেলা সেক্রেটারী মাওলানা বিল্লাল হোসাইন মিয়াজী, চাঁদপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এড. শাহজাহান মিয়া, ছাত্রশিবিরের সাবেক চাঁদপুর শহর সভাপতি সাইফুল আলম, সাবেক জেলা সভাপতি শাহজাহান খান।

 

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুর শহর ছাত্রশিবিরের অফিস সম্পাদক সাইফুল ইসলাম সবুজ, শিক্ষা সম্পাদক মোঃ মাহবুবুর রহমান, কলেজ কার্যক্রম সম্পাদক মাসুম চৌধুরী প্রমূখ।
প্রধান অতিথি বলেন দেশের স্বাধীনত সার্বভৌমত্ব রক্ষা ও গনতন্ত্র প্রতিষ্ঠায় সৎ মেধাবী ও সুযোগ্য নেতৃত্বের কারনে এবং কুরআনের সমাজ প্রতিষ্ঠায় ভ’মিকা পালন করায় বাকশালী ও ধর্মনিরপেক্ষতাবাদী আওয়ামী সরকারের প্রতিহিংসা জুলুম, নিপীড়ন ও নির্যাতনের শিকার হয় জামায়াত ও ছাত্রশিবির।

 

কিন্তু সরকারের দমন পিড়ন সত্বেও জামায়াত ও ছাত্রশিবিরের জনপ্রিয়তা দিনদিন বৃদ্ধি পাচ্ছে। সরকার জামায়াতকে নির্মূল ও নেতৃত্ব শূন্য করতে জাতীয় নেতৃবৃন্দকে বিচারের নামে হত্যার ষড়যন্ত্র করছে। জুলুমবাজ সরকারের এই নেতৃবৃন্দকে বিচারিক হত্যার ষড়যন্ত্র থেকে রক্ষা করার জন্য আন্দোলনের বিকল্প নেই।

 

তাই নেতৃবৃন্দের মুক্তি আন্দোলনের জন্য ছাত্রশিবিরের নেতা কর্মীদের প্রস্তুত হওয়ার জন্য তিনি আহ্বান জানান।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments