রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeউপজেলাখেদমত করতে হবে- সাইমুম সরওয়ার কমল (এম.পি)

খেদমত করতে হবে- সাইমুম সরওয়ার কমল (এম.পি)

কক্সবাজার সদর-রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল বলেছেন, পৃথিবীটা যোগ্য মানুষের জন্য। ইসলামের জ্ঞান অন্বেষণের মাধ্যমেই নিজকে যোগ্য নাগরিক হিসেবে তৈরি করে দেশ, জাতি, সর্বোপরি ইসলামের খেদমত করতে হবে। তিনি বলেন, বাংলাদেশে ইসলামের  যত কাজ হয়েছে তার মূলেই বঙ্গবন্ধু কন্যা আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরশ্রীকাতর মানুষ কখনো ভাল মানুষকে পছন্দ করেনা।

 

সারাদেশে বোমাবাজির মাধ্যমে ইসলামের লেবাসধারী কিছু বিপদগামী মানুষ ভুল পথে এসে পুরো আলেম সমাজের গায়ে কালিমা লেপন করার অপচেষ্টা চালিয়েছে। শতকরা ১ জন খারাপ মানুষের জন্য শতকরা ৯৯ জন মানুষকে খারাপ বলা অনৈতিক। গত ১৩ জুলাই বিকেলে কক্সবাজার ইমাম মুসলিম (রা:) ইসলামিক সেন্টারের উদ্যোগে আয়োজিত সপ্তাহব্যাপী ইমাম ও শিক প্রশিণ কোর্সের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন কক্সবাজার সদর আসনের সাংসদ কমল।

 

সেন্টারের মিলনায়তন কে এতিমখানা পরিচালনা পর্ষদের সভাপতি ও কক্সবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট এ কে আহমদ হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত এসভায় এম পি কমল আরও বলেন ইমাম মুসলিম (রা:) ইসলামিক সেন্টার জামে মসজিদের সুউচ্চ মিনার কক্সবাজারের অপরূপ সৌন্দর্য্যকে আরও মহিমান্বিত করে তুলেছে।

 

সুদ পরিচালনায় প্রতিষ্ঠিত অত্র প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা অচিরেই ইসলামী ও আধুনিক শিার সমন্বয়ে আদর্শিক সুবাস জেলা তথা সারাদেশে ছড়িয়ে দেবে। তিনি প্রশিণলব্ধ জ্ঞান কর্মেেত্র প্রয়োগ করার জন্য কর্মসূচীতে অংশগ্রহণকারী সকলকে আহবান জানান।

 

সভাপতির বক্তব্যে এডভোকেট এ কে আহমদ হোসাইন বলেন প্রতিষ্ঠা লগ্ন থেকে অত্র প্রতিষ্ঠান সরকার বিরোধী কোন কর্মকান্ডে সম্পৃক্ত ছিল না বরং সরকারের পে সহায়ক কর্মকান্ড পরিচালনা করছে।

 

স্বাগত বক্তব্যে সেন্টারের পরিচালক আলহাজ্ব হাফেজ ছালাহুল ইসলাম বলেন একবিংশ শতাব্দীর যোগ্য নাগরিক তৈরিতে ইমাম মুসলিম (রা:) ইসলামিক সেন্টার কাজ করছে। সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন মাদ্রাসার সিনিয়র শিক হাফেজ তাহের সাঈদ।

 

শিক সাঈদ রব্বানীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, বিশিষ্ট আওয়ামীলীগ নেতা আবু তালেব। এর আগে এম পি কমল সেন্টার আঙ্গিনায় পৌঁছলে প্রতিষ্ঠানের শত শত ুদে শিার্থী ফুলেল শুভেচ্ছা জানান। পরে তিনি সেন্টারের কার্যক্রম পরিদর্শন করেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments