রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeউপজেলাভোলা মুসলিম ইনস্টিটিউট এর ইফতার মাহফিল অনুষ্ঠিত

ভোলা মুসলিম ইনস্টিটিউট এর ইফতার মাহফিল অনুষ্ঠিত

ভোলার জ্ঞান পিপাসুদের মিলন মেলা ভোলা মুসলিম ইনস্টিটিউট পাবলিক লাইব্রেরীর আয়োজনে লাইব্রেরী মিলনায়তনে অনুষ্ঠিত হয় রমযান শির্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল। বিকাল ৫ টায় ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ সেলিম রেজা, গেষ্ট অব অনার, জেলা পরিষদ প্রশাসক আব্দুল মমিন টুলু।

বিশেষ অতিথি ছিলেন চীপ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট এম এ রব হাওলাদার, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ দাউদ মিয়া, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ মনোয়ার হোসেন, পুলিশ সুপার মনিরুজ্জামান, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকতা এ. বি. এম শওকত ইকবাল শাহীন, ভোলা সদর উপজেলা চেয়ারম্যান মোঃ মোশারেফ হোসেন।

 
শুভেচ্ছা বক্তব্য রাখেন মুসলিম ইনস্টিটিউট সম্পাদক মোঃ নুরুল ইসলাম মুন্সি, বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট চৌধুরী রওশন ইসলাম, ভোলা প্রেস কাবের প্রাক্তন সভাপতি এম ফারুকুর রহমান, ভোলা সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাকিরুল হক, ব্যাংকের হাট কো-আপারেটিভ কলেজের অধ্যক্ষ মহিউদ্দিন আহমদ খান প্রমুখ, ইফতার মাহফিলে দোয়া মোনাজাত পেশ করেন কোট মসজিদের খতিব মাকসুদ উল্লাহ আমিনী।

 
অনুষ্ঠানে জেলা প্রশাসক মহোদয় ভোলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান সহ জ্ঞান পিপাসুদের কে জ্ঞান আরোহনের জন্য ভোলা মুসলিম ইনস্টিটিউট পাবলিক লাইব্রেরীতে এসে একটু খানি সময় ব্যয় করার আহবান জানান।  তিনি আরো বলেন একটি প্রতিষ্ঠান প্রধান একটি শিক্ষা প্রতিষ্ঠানের অভিভাবক আমি আপনাদের কে আহবান করছি আপনারা আপনাদের ছাত্র-ছাত্রীদের কে লাইব্রেরীতে আসার জন্য উধ্বুদ্ধ করুন। যাতে তারা এখানে আসে এবং বই পড়ে জ্ঞান অর্জন করে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments