শনিবার, ডিসেম্বর 4, 2021
শনিবার, ডিসেম্বর 4, 2021
শনিবার, ডিসেম্বর 4, 2021
spot_img
Homeআন্তর্জাতিকইসরাঈলীদের সকল প্রকার পন্য বর্জন করা ঈমানের দাবী:মুফতি শাহ সদর উদ্দীন

ইসরাঈলীদের সকল প্রকার পন্য বর্জন করা ঈমানের দাবী:মুফতি শাহ সদর উদ্দীন

ইসরাঈল কর্তৃক ফিলিস্তিনী মুসলমানদের উপর সন্ত্রাসী হামলায় শাহাদাত বরণ কারীদের মাগফিরাত ও অসহায় মজলুমদের প্রতি আল্লাহর সাহায্য কামনায় লন্ডনে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় মাইল্যান্ড মসজিদে মাওলানা শাহ আনাস আহমদের সভাপতিত্বে এবং মাওলানা শাহ আহমদ মাদানীর পরিচালনায় অনুষ্ঠিত বিশেষ দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হেফাজতে ইসলাম এর কেন্দ্রীয় সদস্য ও ইউরোপ শাখার সভাপতি এবং জমিয়তুল উলামা ইউরোপরে সভাপতি শায়খুল হাদীস মুফতি শাহ সদর উদ্দীন ।

 
মুফতি শাহ সদর উদ্দীন তাঁর প্রতিক্রিয়ায় বলেছেন, ইহুদী ইসরাঈল রাষ্ট্রটি মার্কিট যুক্তরাষ্ট্রের একটি অবৈধ সন্তানতুল্য রাষ্ট্র। গণতন্ত্র ও মানবাধিকার লংঙ্গনই হলো তাদের কাজ। এটা প্রমানিত সত্য যে, ইসরাঈল গণতন্ত্র ও মানবাধিকারের চরম শত্র“। তিনি বলেন, আমেরিকাসহ পশ্চিমা অনেক দেশই মানবাধিকার আর গণতন্ত্র বলে চিৎকারকরে কিন্তু ফিলিস্তিনে অসহায় মজলুম মুসলমানদের নির্বিচারে গণহত্যা চালিয়ে প্রতিদিনই নারী, শিশুদের হত্যা করছে। এসব তাদের চোখে পড়েনা।

 

মুফতি শাহ সদর উদ্দীন ক্ষোভ প্রকাশ করে বলেন, ইসরাঈল পৃথিবীর সকল রের্কড ভঙ্গকরেছে। তারা আইন অমান্য করে গাজায় মুসলমানদের রক্ত নিয়ে হোলি খেলা শুরুকরেছে। আজ পৃথিবীর সকল মুসলমানদের উচিত হলো দেশের সীমানা ভেঙ্গেদিয়ে এক কালিমায় বিশ্বাসী বিশ্ববাসীকে ঐক্যবদ্ধ হয়ে ইসরাঈলীদের প্রতিরোধ গড়ে তোলা, তাদের সকল প্রকার পন্য বর্জন করা, তাদের সাথে বিশ্বমুসলিমের সকল প্রকার যোগাযোগ বিচ্ছিন্ন করা ঈমানের দাবী।  আমি  দুনিয়ার সকল ইসলামী জনতাকে ইসরাঈলীদের প্রতিরোধ গড়ে তোলার আহবান জানাচ্ছি একই সাথে গণতন্ত্র আর মানবাধিকার নিয়ে যেসব সংগঠন গুলো কাজ করছেন তাদের প্রতি আহবান জানাচ্ছি আপনারা নির্যাতিত ফিলিস্তিনীদের সাহায্যে এগিয়ে আসুন।

 

 
মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, যুব জমিয়তের সভাপতি মাওলানা নজির আহমদ, জমিয়তুল উলামার আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক মাওলানা মকসুদুল হাসানসহ আরো অনেক উলামায়ে কেরাম।
বার্তাপ্রেরক

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments