রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeউপজেলাকলেজ ছাত্রদেরকে নিয়ে ইসলামী ছাত্রশিবির চাঁদপুর শহরের আদর্শ থানা শাখার ইফতার মাহ্ফিল...

কলেজ ছাত্রদেরকে নিয়ে ইসলামী ছাত্রশিবির চাঁদপুর শহরের আদর্শ থানা শাখার ইফতার মাহ্ফিল অনুষ্ঠিত

মঙ্গলবার বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির চাঁদপুর শহরের আদর্শ থানা শাখার উদ্যোগে স্থানীয় অডিটোরিয়ামে কলেজ ছাত্রদেরকে নিয়ে ইফতার মাহ্ফিল অনুষ্ঠিত হয়। আদর্শ থানা শাখার সভাপতি মুহাম্মদ আব্দুল আউয়াল এর সভাপতিত্বে এবং সেক্রেটারী মুহাম্মদ রাকিবুল হাসানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় কলেজ কার্যক্রম সম্পাদক মাসুদুল ইসলাম বুলবুল।

 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী ছাত্রশিবির চাঁদপুর জেলা সভাপতি মুহাম্মদ শাখাওয়াত হোসেন, চাঁদপুর শহর অফিস সম্পাদক সাইফুল ইসলাম সবুজ, জেলা প্রকাশনা সম্পাদক মুহাম্মদ ইমাম হোসাইন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শিবির নেতা কাউছার মিয়াজী, খলিলুর রহমান, আমিনুল ইসলাম, তাওহিদুল ইসলাম, শাফায়েত আমিন, আহসান হাবীব, এহসান মাহ্বুব জুবায়ের প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পবিত্র মাহে রমযান তাকওয়া অর্জনের মাস। গুনাহ মাফের মাস। যে ব্যক্তি মাহে রমযান পেল অথচ গুনাহ মাফ করতে পারল না সে আসলে হতভাগা। তিনি আরও বলেন, মাহে রমজান কুআনের মাস বলা হয়। কারণ এই মাসে কুরআন নাযিল হয়েছে। আর আল কুরআন নাযিলের মাস বলেই এই মাস ফযিলত পূর্ণ মাস। তাই এই মহিমান্বিত মাসে ইবাদত বন্দেগীর মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি অর্জনই মুমিন জীবনের কাঙ্খিত লক্ষ হতে হবে। কলেজ ছাত্রদের উদ্দেশ্যে বলেন, পাঠ্য পুস্তুক অধ্যয়নের পাশাপাশি কুরআন অধ্যয়ন করে নিজেদের জীবনকে কুরআনের আলোকে গঠন করতে হবে। রোজার শিক্ষাকে কাজে লাগিয়ে তাকওয়ার গুনাবলী অর্জন এবং সৎ নেতৃত্ব প্রতিষ্ঠার জন্য মেধাবীদের আহ্বান জানান।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments