শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
spot_img
Homeউপজেলাপরশুরামে অন্তসত্বা গৃহবধুকে পিটিয়েছে স্বামী-শাশুড়ি ।। ৫লাখ টাকা যৌতুক দাবী

পরশুরামে অন্তসত্বা গৃহবধুকে পিটিয়েছে স্বামী-শাশুড়ি ।। ৫লাখ টাকা যৌতুক দাবী

পরশুরামের ৭মাসের অন্তসত্বা গৃহবধুকে ৫লাখ টাকা যৌতুক দেয়ার জন্য নির্মমভাবে পিটিয়ে জখম করেছে স্বামী-শাশুড়ি।ছাগলনাইয়া থানা পুলিশের সহায়তায় গত সোমবার রাত ১২টায় স্বামীর বাড়ি থেকে আহত অবস্থায়  উদ্ধার করে তাকে  পরশুরাম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 
পারিবারিক সূত্র জানায়,পরশুরাম উপজেলার দক্ষিন টেটেশ্বর গ্রামের কোরবান আলীর মেয়ে কুসুম বিবির(১৯) সাথে ছাগলনাইয়া মহামায়া ইউনিয়নের জয়পুর  গ্রামের সফিউল্লাহর ছেলে মো.ফারুকের প্রায় ৭মাস আগে বিয়ে হয়।বিয়ের সময় মোটা অংকের যৌতুক দেয়া হলেও ফারুক ও তার মা মাজেদা বেগম ৫লাখ টাকা যৌতুকের জন্য কুসুমের উপর অমানবিক নির্যাতন চালাতে থাকে।

 

কুসুম ফেনী সরকারী কলেজে বাংলা বিভাগে  অনার্স শেষ বর্ষের ছাত্রী।ফরম ফিলাপের সময় স্বামীর কাছে টাকা না পেয়ে স্বর্ণ বিক্রি কওে ফরম ফিলাপ করেছে। তাকে পড়ালেখা বন্ধ করে দেওয়ার হুমকি দেয়া হচ্ছে। বর্তমানে সে  ৭মাসের অন্তস্বত্তা।গত কয়েকদিন ধরে তাকে বেধে রেখে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে জখম করে স্বামী ফারুক ও শাশুড়ি মাজেদা বেগম।

 

গত সোমবার রাত ১২টায় ছাগলনাইয়া থানা পুলিশের সহায়তায় স্বামীর বাড়ি থেকে আহত অবস্থায়  উদ্ধার করে কুসুমকে পরশুরাম হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এব্যাপারে মামলার প্রস্তুুতি চলছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments