শনিবার, ডিসেম্বর 4, 2021
শনিবার, ডিসেম্বর 4, 2021
শনিবার, ডিসেম্বর 4, 2021
spot_img
Homeউপজেলারায়পুরে ব্যবসায়ীকে অস্ত্রঠেকিয়ে অলিখিত ষ্ট্যাম্পে স্বাক্ষর আদায়

রায়পুরে ব্যবসায়ীকে অস্ত্রঠেকিয়ে অলিখিত ষ্ট্যাম্পে স্বাক্ষর আদায়

লক্ষ্মীপুরের রায়পুরে ২ লাখ টাকা চাঁদার দাবিতে হুমায়ুন কবির নামে এক ব্যবসায়ীকে মারধর করে অস্ত্রঠেকিয়ে ৫০ টাকা মূল্যের ৬টি অলিখিত নন জুডিসিয়াল ষ্ট্যাম্পে স্বাক্ষর নেওয়া অভিযোগ পাওয়া গেছে।

 

এঘটনায় বুধবার (১৬ জুলাই) দুপুরে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী বাদী হয়ে মো. রাজনসহ ৭জনকে আসামী করে লক্ষ্মীপুর অতিরিক্তি জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করেছেন।

 
মামলার এজাহারে জানান যায়, গত কয়েক মাস ধরে সোনাপুর গ্রামের মৃত ছফি উল্যা ব্যাপারীর ছেলে ব্যবসায়ী মো. হুমায়ুন কবিরকে তার কয়েক শতাংশ জমি বিক্রিয় করার জন্য একই এলাকার রাজনসহ ৭জন প্রতিপক্ষ।

 

জমি দিতে রাজি না হওয়ায় পরে ২ লাখ টাকার চাঁদার দাবিতে গত ২৮ এপ্রিল সকালে মো. হুমায়ুন কবিরকে চৌধুরী বাড়ীর রাস্তা থেকে মারধর করে চোখ মুখ বেধে অজ্ঞাত স্থারে তুলি নিয়ে যায় রাজনসহ ৭জন।

 

পরে রাত ৯টায় কবিরের মাথায় অস্ত্রঠেকিয়ে হত্যার ভয় দেখিয়ে ৬টি ৫০ টাকা মূল্যের অলিখিত নন জুডিসিয়াল ষ্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে ছেড়ে দেয়।

 

পরে স্থানীয় লোকজন ওই বাড়ীর পাশ থেকে অচেতন অবস্থা উদ্ধার করে রায়পুর সরকারী হাসপাতালে ভর্তি করে। পরে কবির চিকিৎসাধীন অবস্থায় সন্ত্রাসীদের হুমকিতে হাসপাতাল থেকে পালিয়ে ঢাকা চলে যায়।

 

এঘটনায় আইনজিবির সহযোগিতায় অবশেষে ১৬ জুলাই বুধবার দুপুরে হুমায়ুন কবির বাদী হয়ে একই এলাকার রাজন, মো. ইউসুফ, মো. খোরশেদ আলম, কবির হোসেন,

 

মিন্টু, জসিম ও স্থানীয় ইউপি সদস্য মো. মামুনকে আসামী করে লক্ষ্মীপুর অতিরিক্তি জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে এ মামলা দায়ের করেছেন।

 
এঘটনায় যোগাযোগ করা হলে প্রতিপক্ষ রাজনসহ অন্যরা তাদের বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করেন।

 
রায়পুর ওসি একেএম মনঞ্জুরুল হক আকন্দ বলেন, ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীর দায়ের করা আদালতের মামলাটি এখন থানায় আসেনি।

 

আসলে তদন্ত করে অলিখিত নন জুডিসিয়াল ষ্ট্যাম্পে উদ্ধারসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments