শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeকক্সবাজারঅনির্বাণ শিল্পী গোষ্ঠির সাবেক পরিচালক ও সংগঠকদের ইফতার মাহফিল সম্পন্ন

অনির্বাণ শিল্পী গোষ্ঠির সাবেক পরিচালক ও সংগঠকদের ইফতার মাহফিল সম্পন্ন

কক্সবাজারের ঐতিহ্যবাহি সাংস্কৃতিক সংগঠন অনির্বাণ সাহিত্য সাংস্কৃতিক সংসদের সাবেক পরিচালক ও সাংস্কৃতিক সংগঠক নিয়ে এক ইফতার মাহফিল এবং পূণমিলনী ও সম্মাননা’১৪ইং বৃহস্পতিবার ১৭জুলাই শহরের অভিজাত হোটেল মিলনায়তনে সম্পন্ন হয়েছে।

“সুস্থ সংস্কৃতি বিকাশই আমাদের লক্ষ্য” এ শ্লোগানকে সামনে রেখে সহকারী পরিচালক জহিরুল মোস্তফার পরিচালনায় শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন সাবেক সহকারী পরিচালক আবদুল বারী।

অনির্বাণ সাহিত্য সাংস্কৃতিক সংসদের পরিচালক জাহেদুল গণির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও কক্সবাজার পৌরসভা মেয়র সরওয়ার কামাল। এতে প্রধান বক্তার আলোচনা পেশ করেন শিক্ষক নেতা মাস্টার শফিকুল হক।

বর্ণাঢ্য এ অনুষ্ঠানে বিশেষ অতিথি বক্তব্য রাখেন অতিথির বক্তব্য রাখেন সাবেক পরিচালক এডভোকেট এ.কে.এম ফিরোজ আহমদ ও গণসংগীত শিল্পী অধ্যাপক ফরিদুল আলম।
বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা কামাল উদ্দিন, সংগঠনের উপদেষ্টা চেয়ারম্যান ও ছাত্রনেতা মুহাম্মদ দিদারুল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন সাবেক পরিচালক মুহাম্মদ সিরাজুল কবির, মুহাম্মদ শাহজাহান, আবদুল জব্বার, ফয়সাল উদ্দিন চৌধুরী, আকতার হোসাইন প্রমুখ।
পরে সাবেক পরিচালক সিরাজুল কবির, সংগঠক মীর হোসাইন, জাতীয়ভাবে পুরস্কারপ্রাপ্ত শিল্পী ইব্রাহিম খলিল ও এফ.এম মাহবুব সহ ৪০জন সাবেক পরিচালক, সহকারী পরিচালক এবং সাংস্কৃতিক সংগঠকের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া হয়।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments