রবিবার, নভেম্বর 28, 2021
রবিবার, নভেম্বর 28, 2021
রবিবার, নভেম্বর 28, 2021
spot_img
Homeরাজনীতিআমি গ্যারান্টি দিতে পারি ঈদের পর কিছুই হবে না: কামরুল

আমি গ্যারান্টি দিতে পারি ঈদের পর কিছুই হবে না: কামরুল

জনমনে ভীতি ছড়াতে বিএনপি ঈদের পর আন্দোলনের হুমকি দিচ্ছে বলে দাবি করেছেন খাদ্যমন্ত্রী ও ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট কামরুল ইসলাম। এ সময় তিনি বলেন, ‘আমি গ্যারান্টি দিতে পারি ঈদের পর কিছুই হবে না।’

 

বৃহস্পতিবার ডিআরইউতে দেশরত্ন পরিষদ আয়োজিত ‘শেখ হাসিনার কারাবন্দি দিবস ও অবরুদ্ধ গণতন্ত্র’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে কামরুল ইসলাম এসব কথা বলেন। তিনি বলেন, ঈদের পর খালেদা জিয়া কিছু সফর কর্মসূচি ও সমাবেশে সীমাবন্ধ থাকবেন। এখন শুধু ভীতি সঞ্চার করা হচ্ছে।

 

কামরুল বলেন, গণতান্ত্রিক রাজনৈতিক ও নিয়মতান্ত্রিক কর্মসূচিতে সরকারের বাধা দেয়ার কোনো পরিকল্পনা সরকারের নেই। তবে খারাপ কিছু কিংবা ২০১৩ সালের পরিবেশ সৃষ্টি করলে আপনাদের অবস্থা খারাপ হবে। এবার জনগণই আপনাদের শায়েস্তা করবে। তিনি আরো বলেন, আবার একটি নতুন ষড়যন্ত্র করতে মা-ছেলে পবিত্র মক্কায় যাচ্ছেন। তবে যতই ষড়যন্ত্র করেন, কোনো লাভ হবে না। মানুষ আপনাদের ডাকে সাড়া দেবে না।

 

সংলাপ নিয়ে মহানগরের এই নেতা বলেন, পরিষ্কার কথা। বিএনপির সঙ্গে আলোচনা করার কোনো সুযোগ ও সময় এখন আমাদের নেই। এখন দেশ স্থিতিশীল রয়েছে। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে। আলোচনার মত কোনো পরিবেশ এখন নেই।

 

আয়োজক সংগঠনের সভাপতি চিত্ত রঞ্জন দাসের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments