শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeআন্তর্জাতিকদুই বিমানে পরিবারের দুই সদস্যের নির্মম মৃত্যু

দুই বিমানে পরিবারের দুই সদস্যের নির্মম মৃত্যু

অস্ট্রেলিয়ার এক হতভাগ্য নারী মালয়েশিয়ার দুটি বিমান বিধ্বস্ত হওয়ার ঘটনায় পরিবারের দুজন সদস্যকে হারিয়েছেন। গত ৮ মার্চ মালয়েশিয়ার বিমান নিখোঁজ হওয়ার ঘটনায় তিনি তার ভাইকে হারিয়েছিলেন। এবার ইউক্রেনে বিমান ভূপাতিত হওয়ার ঘটনায় তিনি তার সৎ মেয়েকে হারালেন। কেইলিন মান নামে এই নারীর ভাই রড বারোস এবং ভাবী মেরি বারোস উভয়ই  মালয়েশীয় নিখোঁজ বিমান ফ্লাইট এমএইচ ৩৭০- এর ছিলেন।

 

শুক্রবার তিনি দেখলেন ইউক্রেনে ভূপাতিত মালয়েশীয় বিমান ফ্লাইট এমএইচ১৭-এর  ২৯৭ জনের সাথে তার সৎ মেয়ে মারি রিজকও নিহত হয়েছেন। কেইলিন মানের আরেক ভাই গ্রেগ বারোস বলেন, এ ঘটনায় আরেকবার আমাদের হৃদয় ভেঙে গেছে। তিনি বলেন, আমরা বুঝতেই পারছি না কিভাবে তারা একই বিমানের আলাদা দুটো দুর্ঘটনায় ভয়াবহ পরিণামের শিকার হলেন। তিনি তার বোন কেইলিনের সম্পর্কে বলেন, সে কিছুদিন হলো এক ভাইকে হারিয়েছে আর এবার তার সৎ মেয়েকে।

 

সানবারি ফুটবল ক্লাবের প্রেসিডেন্ট লিথগো জানান, ক্লাবের সাথে রিজক এবং তার স্বামী আলবার্ট ব্যাপকভাবে জড়িত ছিলেন। আবাসন ব্যবসায়ী আলবার্ট এই ফুটবল ক্লাবের কমিটির একজন সদস্য ছিলেন এবং তাদের ছেলে জেমসও এই ক্লাবে খেলত। তিনি জানান, চার সপ্তাহের ছুটিতে তারা ইউরোপে ফিরছিলেন।

 

লিথগো বলেন, তারা খুব চমৎকার মানুষ ছিল। আপনি তাদের সম্পর্কে কোন খারাপ কথা শুনবেন না। তারা ছিল উদার প্রকৃতির এবং সংস্কৃতি মনা। তাদের সংস্পর্শে মানুষ খুব মজা পেত। তিনি জানান, ক্লাবের সদস্যরা তাদের সম্মানে শনিবার কালো ব্যাজ ধারণ করবে এবং এক মিনিট নিরবতা পালন করবে।

 

দু-দুটো বিয়োগান্তক ঘটনায় দুই নিকটজনকে হারানোর পরও মালয়েশিয়া বিমানের বিরুদ্ধে বারোস পরিবারের কোন অভিযোগ নেই। গ্রেগ বারোস বলেন, এ ঘটনায় তাদের কোন হাত ছিল না। কে জানত যে গুলি করে বিমান ভূপাতিত  করে তাদেরকে হত্যা করা হবে।

 

সূত্র: এপি

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments