শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeউপজেলাসোনাগাজীতে জলদস্যু সহ ২জন গ্রেফতার ॥ গাজা ও হেরোইন উদ্ধার

সোনাগাজীতে জলদস্যু সহ ২জন গ্রেফতার ॥ গাজা ও হেরোইন উদ্ধার

সোনাগাজী উপজেলার ওলামা বাজার এলাকায় অভিযান চালিয়ে শনিবার দুপুরে হেরোইন ও গাজা সহ উপকূলীয় অঞ্চলের জলদস্যু ও থানার তালিকা ভূক্ত শীর্ষ সন্ত্রাসী এক যুবলীগ ক্যাডারকে গ্রেফতার করেছে সোনাগাজী মডেল থানা পুলিশ।

 
পুলিশ জানায়, শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে সোনাগাজী মডেল থানা ও আদর্শগ্রাম তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই আবদুল ওহাব সরকারের নেতৃত্বে পুলিশ ওলামা বাজার এলাকায় অভিযান চালিয়ে উপকূলীয় অঞ্চলের জলদস্যু লেংগা কালাম বাহিনীর সদস্য থানার তালিকা ভূক্ত শীর্ষ সন্ত্রাসী চর চান্দিয়ার ত্রাস সিরাজুল হকের ছেলে মাসুদ (৩২) কে গ্রেফতার করেছে পুলিশ।

 

এ সময় তার শরীর তল্লাসি করে দুই পুরিয়া হেরোইন ও গাজা ভর্তি ৩টি সিগারেট উদ্ধার করে পুলিশ। সূত্রে জানায়, সন্ত্রাসী মাসুদ বাহিনী নির্যাতন, অত্যাচার, চুরি, ডাকাতি সহ চাঁদাবাজি ও লুটপাটের রাম রাজত্ব কায়েম করেছিল ওলামা বাজার ও চর চান্দিয়া এলাকায়। তার বিরুদ্ধে চুরি, ডাকাতি, খুন, ধর্ষণ ও চাঁদাবাজির অভিযোগে থানায় একাধিক মামলা সহ অসংখ্য অভিযোগ রয়েছে।

 

উল্লেখ্য, গত বুধবার রাতে চাঁদা না দেয়ায় ওলামা বাজারের নুরুল আফছারের ১ হাত ধারালো অস্ত্র দিয়ে কেটে ফেলে জলদস্যু মাসুদ। তার বাহিনীর ভয়ে এলাকার লোকজন প্রতিনিয়ত নিরাপত্তাহীন সহ চরম আতংকে দিন যাপন করছে।

 

অপর দিকে সোনাগাজী থানার এস আই প্রবীর চন্দ্র সরকারের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে সোনাগাজী পৌরসভা এলাকার চর গনেশ গ্রাম থেকে প্রতারনা মামলায় গ্রেফতারি পরোয়ানা ভূক্ত আসামী সিরাজুল হক (৪২) কে গ্রেফতার করে।

 

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ আবু জাফর মোহাম্মদ ছালেহ জলদস্যু মাসুদকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments