সোমবার, নভেম্বর 29, 2021
সোমবার, নভেম্বর 29, 2021
সোমবার, নভেম্বর 29, 2021
spot_img
Homeউপজেলাসিরাজগঞ্জে পৃথক ঘটনায় দুইজনকে হত্যা

সিরাজগঞ্জে পৃথক ঘটনায় দুইজনকে হত্যা

সিরাজগঞ্জের তাড়াশ ও বেলকুচি উপজেলায় পৃথক ঘটনায় দুইজনকে হত্যা করা হয়েছে। নিহতরা হলেন- তাড়াশ উপজেলার জাহাঙ্গীরনগর গ্রামের আবুল হোসেনের ছেলে আওয়ামী লীগ কর্মী আলতাফ হোসেন (৫০) ও বেলকুচি উপজেলার দৌলতপুর গ্রামের আবুল কাশেমের ছেলে তাত শ্রমিক সাদ্দাম হোসেন (২২)।

 

তাড়াশ থানার ওসি আতাউর রহমান জানান, তাড়াশ উপজেলার জাহাঙ্গীরনগর গ্রামের আলতাফের সঙ্গে একটি বিবাদমান পুকুর নিয়ে একই গ্রামের ঠান্ডু মেম্বারের দীর্ঘদিন বিরোধ চলে আসছিল।

 

এ ঘটনার জের ধরে শনিবার সন্ধ্যায় আলতাফের সঙ্গে ঠান্ডুর বাক বিতণ্ডার এক পর্যায়ে আলতাফকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্বক আহত করা হয়। গুরুতর আহত আলতাফকে প্রথমে বগুড়া ও পরে সিরাজগঞ্জের এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে নেবার পথে রোববার ভোরে তিনি মারা যান। এ ঘটনায় পুলিশ জাহেদুল ইসলাম নামে এক ব্যক্তিকে আটক করেছে। এ ব্যাপারে তাড়াশ থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

অপরদিকে বেলকুচি থানার ওসি আনিসুর রহমান জানান, শনিবার সন্ধ্যায় তাঁত শ্রমিক সাদ্দাম হোসেনকে খুজে পাওয়া যাচ্ছিল না। রোববার সকালে দৌলতপুর সামান্যপাড়া এলাকায় তার লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দেয়।

 

পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। তার শরীরে আঘাত ছাড়াও গলায় শ্বাসরোধ করার চিহ্ন রয়েছে। ধারনা করা হচ্ছে কে বা কাহারা তাকে মারপিট ও শ্বাসরোধ করে হত্যার পর সেখানে লাশ ফেলে পালিয়ে যায়। এ ব্যাপারে বেলকুচি থানায় মামলা দায়ের করা হয়েছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments