সোমবার, অক্টোবর 18, 2021
সোমবার, অক্টোবর 18, 2021
সোমবার, অক্টোবর 18, 2021
spot_img
Homeজাতীয়সাত খুনের ঘটনায় প্রত্যক্ষদর্শী র‌্যাব-১১ এর ২ র‌্যাব সদস্যের জবানবন্দি

সাত খুনের ঘটনায় প্রত্যক্ষদর্শী র‌্যাব-১১ এর ২ র‌্যাব সদস্যের জবানবন্দি

নারায়ণগঞ্জের প্যানেল মেয়র নজরুল ইসলামসহ বর্বরোচিত সাত খুনের মামলায় ঘটনার প্রত্যক্ষদর্শী র‌্যাব-১১ এর দুই সদস্য আবদুস সামাদ ও আবদুস সালাম আদালতে জবানবন্দি দিয়েছেন। নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন সাংবাদিকদের এ তথ্য জানান।

 

মঙ্গলবার জ্যেষ্ঠ বিচারিক হাকিম মনোয়ারা বেগম ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় এ জবানবন্দি রেকর্ড করেন। এর আগে বেলা সাড়ে ১১টার দিকে তাদেরকে নারায়ণগঞ্জ বিচারক মনোয়ারা বেগমের আদালতে হাজির করা হয়। সাখাওয়াত বলেন, ‘হত্যাকাণ্ডের ঘটনার প্রত্যক্ষদর্শী সাক্ষী হিসেবে এ দুজনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করা হয়।’

 

এর আগে সাত খুনের ঘটনায় ১৭ জুন র‌্যাব কর্মকর্তা তারেক সাঈদ, ৪ জুন আরিফ হোসেন এবং ৫ জুন এমএম রানা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়ে খুনের দায় স্বীকার করেন।

 

উল্লেখ্য, গত ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর নজরুল ইসলাম, জ্যেষ্ঠ আইনজীবী চন্দন সরকারসহ সাত জনকে অপহরণ করা হয়। তিন দিন পর শীতলক্ষ্যা নদীতে তাদের লাশ পাওয়া যায়।

 

এই ঘটনায় নিহতের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি ফতুল্লা মডেল থানায় কাউন্সিলর নূর হোসেনকে প্রধান আসামি করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন। অন্যদিকে সিনিয়র আইনজীবী চন্দন সরকারের জামাতা বিজয় কুমার পাল হত্যার ঘটনায় ফতুল্লা মডেল থানায় পৃথক একটি মামলা দায়ের করেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments