বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
spot_img
Homeউপজেলাবহু ভাষায় কথা বলার অধিকারী কুমিল্লার আফজাল, বিটিভির ৬টি ঈদের ম্যাগাজিন অনুষ্ঠানে

বহু ভাষায় কথা বলার অধিকারী কুমিল্লার আফজাল, বিটিভির ৬টি ঈদের ম্যাগাজিন অনুষ্ঠানে

বাংলাদেশের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির প্রাণকর্তা হানিফ সংকেতের হুবহু কন্ঠসহ বহু ভাষায় কথা বলার অধিকারী আফজালুর রহমান এখন নিয়মিত বাংলাদেশ টেলিভিশনের সিডিউলভূক্ত কৌতক অভিনেতা। এই কৌতক অভিনেতা কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলার ৫নং মক্রবপুর ইউনিয়নের টুয়া গ্রামে ১৯৮০ সালে জন্মগ্রহণ করেন।

 

জানা যায়, আফজাল ছোট বেলা থেকেই মিডিয়ায় অভিনয় করার ব্যাপারে খুবই আগ্রহী ছিল। স্বপ্ন দেখতো কোন একদিন দেশের বিখ্যাত সব অভিনেতার সাথে অভিনয় করবে। তার এই স্বপ্নকে স্বার্থক করতে শিক্ষা জীবন শেষে বিভিন্ন কর্মময় জীবনে অবসর সময়ে দেশের খ্যাতনামা কৌতক অভিনেতা, নায়ক, খলনায়ক ও বিভিন্ন ম্যাগাজিন অনুষ্ঠানের উপস্থাপক ও অভিনেতাদের কন্ঠ অভিকল স্বরে প্রকাশ করে গ্রামীণ জনপদে ব্যাপক সাড়া জাগায়। গ্রামীণ জনপদের ঘরোয়া অনুষ্ঠানে কন্ঠ দিয়ে পূর্নতা তেমন না পেয়ে, নিজের লালিত স্বপ্নকে সফলতার আরো একধাপ এগিয়ে নেওয়ার আশায় কুমিলা জেলার সদর দণি উপজেলার দৌলতপুর গ্রামের আরেক জনপ্রিয় টিভি অভিনেতা মোঃ আলমের হাত ধরে বাংলাদেশ টেলিভিশনের কয়েকটি অনুষ্ঠানে অংশগ্রহণ করে।

 

নাঙ্গলকোটের এই কৃতি সন্তান আফজালের কন্ঠে মুগ্ধ হয়ে বিভিন্ন টিভি অনুষ্ঠান, নাটক, ম্যাগাজিন অনুষ্ঠান পরিচালকগণ এই ঈদুল ফিতরে সম্প্রচারিত আনন্দ মেলা, হাঁসির অনুষ্ঠান হাঁসতে নেই মানা, কৃষকের ঈদ আনন্দ, আলো ছায়াসহ আরো কয়েকটি অনুষ্ঠানের কৌতক অভিনেতা হিসেবে সুযোগ করে দেন। আফজাল মিডিয়ায় অভিনয় করার সুযোগ পাওয়ায় নাঙ্গলকোটবাসী গর্বিত, অভিভূত, মুগ্ধ। এই অভিনেতা যেন আরো অনেক দূর এগিয়ে গিয়ে নিজের অভিনয় শৈলী দিয়ে দেশের জন্য সম্মান বয়ে আনে এই সফলতা কামনায় পরিবার-পরিজন, আতœীয়-স্বজন সকলের কাছে দোয়া চেয়েছেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments