শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeউপজেলাবিএনপির আন্দোলন ঠেকাতে প্রতিরোধ গড়ে তুলতে হবে: তাজুল ইসলাম

বিএনপির আন্দোলন ঠেকাতে প্রতিরোধ গড়ে তুলতে হবে: তাজুল ইসলাম

আওয়ামীলীগ জনগণের দল, আওয়ামীলীগ মতা এলে দেশের উন্নতী হয়। আওয়ামীলীগ আমলে বিদ্যুৎ, রাস্তাঘাট, স্কুল কলেজ মাদ্রাসার সহ সার্বিক উন্নতি হয়েছে দেশের উন্নতির জন্য বিএনপি কোন কাজ করে নাই। তারা মানুষ হত্যা নির্যাতনসহ আন্দোলন সংগ্রামের নামে অরাজকতা সৃষ্টি করেছে। বর্তমানে ঈদের পর আন্দোলনের হুমকি ধমকি দিচ্ছে।

 

আ’লীগ সরকার পরিকল্পনা করে দেশের উন্নয়নের জন্য কাজ করছে আর বিএনপি দেশের তি করছে। তিনি বলেন বিএনপির আন্দোলন ঠেকাতে প্রতিরোধ গড়ে তুলতে হবে এবং যে কোন পরিস্থিতি মোকাবেলা করার জন্য সকল নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহবান জানান। তিনি গতকাল বৃহস্পতিবার লাকসাম হাউজিং এষ্টেস্থ দলীয় কার্যালয়ে লাকসাম উপজেলা আ’লীগের উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভায় উপরোক্ত কথাগুলো বলেন।

 
উপজেলা আ’লীগ নেতা তাজুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন লাকসাম উপজেলা চেয়ারম্যান এ্যাড. ইউনুছ ভূঁইয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী। এতে বক্তব্য রাখেন আ’লীগ নেতা এ্যাড. আবু তাহের, তাবারক উল্লাহ কায়েস, আফতাব উল্লাহ ঝন্টু, উপজেলা যুবলীগ সভাপতি এ্যাড. রফিকুল ইসলাম হিরা, উপজেলা সাধারন সম্পাদক অধ্যাপক আবুল খায়ের, মনিরুল ইসলাম রতন, ছাত্রলীগ সেক্রেটারী সাজেদুল ইসলাম স্বজল, শ্রমিকলীগ সভাপতি শাহজাহানসহ উপজেলা ও পৌরসভার আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments