শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeরাজনীতিমহানগর বিএনপিতে ‘জামায়াত ঘরানার লোক’ আব্বাস: কামরুল

মহানগর বিএনপিতে ‘জামায়াত ঘরানার লোক’ আব্বাস: কামরুল

জামায়াতের প্রেসক্রিপসনে বিএনপির ঢাকা মহানগর কমিটি হয়েছে বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম। তিনি বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবে কৃষক লীগ আয়োজিত এক সেমিনারে একথা বলেন।

 

কামরুল বলেন, নবনিযুক্ত বিএনপির মহানগর কমিটির মুল নেতৃত্বে যিনি (মির্জা আব্বাস) এসেছেন, তিনি জামায়াত ঘরানার লোক। জামায়াতের প্রেসক্রিপসনেই তাকে ঢাকা মহানগর কমিটির দায়িত্ব দেওয়া হয়েছে।

 

উল্লেখ্য, গত শুক্রবার বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে আহ্বায়ক ও স্বেচ্ছাসেবক দলের সভাপতি হাবিব-উন নবীকে সদস্য সচিব করে ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

 

বিএনপির আন্দোলন মোকাবেলা করতে আওয়ামী লীগ সিদ্ধহস্ত উল্লেখ করে কামরুল বলেন, কোনোক্রমেই দেশের উন্নয়ন কর্মকাণ্ডে বাধা সহ্য করা হবে না। প্রয়োজনে কঠোরভাবে আন্দোলন মোকাবেলা করা হবে। তবে নিয়মতান্ত্রিক আন্দোলন করা হলে, কোনো ধরনের বাধা দেওয়া হবে না বলেও জানান তিনি।

 

বিএনপিকে নিজেদের ঘর সামলানোর পরামর্শ দিয়ে তিনি আরো বলেন, আপানারা আন্দোলনের প্রস্তুতি না নিয়ে সংগঠন গোছানোর কাজ করেন। তা না হলে ঈদের পর কেন আরো কয়েক বছর চেষ্টা করেও মাথা উচু করে দাঁড়াতে পারবেন না।

 

খাদ্যমন্ত্রী বলেন, বাংলাদেশ যখন এগিয়ে যাচ্ছে, তখন দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। বিএনপির আন্দোলেনর হুমকি সরকার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে নয়, পুরো দেশের বিরুদ্ধে। দেশকে পিছিয়ে নেওয়ার জন্য মা-ছেলে পবিত্র মক্কায় গিয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন।

 

সেমিনারে কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন- কৃষিবিদ অধ্যাপক এম কামরুজ্জামান, ড. মিজানুল হক, সংগঠনের সাধারণ সম্পাদক এডভোকেট খন্দকার শামসুল হক রেজা, সংসদ সদস্য উম্মে কুলসুম প্রমুখ।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments