শনিবার, ডিসেম্বর 4, 2021
শনিবার, ডিসেম্বর 4, 2021
শনিবার, ডিসেম্বর 4, 2021
spot_img
Homeউপজেলাকক্সবাজারে পুলিশ-ইয়াবা পাচারকারী বন্দুকযুদ্ধ: অস্ত্র ও গুলি উদ্ধার, আটক ৩

কক্সবাজারে পুলিশ-ইয়াবা পাচারকারী বন্দুকযুদ্ধ: অস্ত্র ও গুলি উদ্ধার, আটক ৩

কক্সবাজারে ডিবি পুলিশের সঙ্গে ইয়াবা পাচারকারীদের বন্দুকযুদ্ধ হয়েছে। এ ঘটনায় স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত টেকনাফের শীর্ষ ইয়াবা ব্যবসায়ী গুলিবিদ্ধসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে একটি জীপ গাড়ী, ৩ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, ১টি এলজি বন্দুক, ২ রাউন্ড তাজা কার্তুজ ও ২ রাউন্ড কার্তুজের খোসা উদ্ধার করা হয়েছে।

 

এ সময় এক এসআইসহ ৪ পুলিশ সদস্য আহত হয়েছে। বৃহস্পতিবার রাত পৌনে ২ টার সময় শহরের কলাতলী মেরিন ড্রাইভ রোড সংলগ্ন দরিয়ানগর এলাকায় বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটে। এ ঘটনায় আটককৃতরা হলো- টেকনাফ সদরের মৌলভীপাড়া এলাকার ফজল আহমদের পুত্র ১২ মামলার পলাতক আসামী ইকরাম হোসেন (২৫), টেকনাফের মৌলভীপাড়া এলাকার মৃত আলী আকবরের পুত্র আসমত উল্লাহ (২৬) ও ইসলামাবাদ এলাকার মৃত নুর হোসেনের পুত্র মো. ফারুক (৩০)।

 

তাদের বিরুদ্ধে কক্সবাজার মডেল থানায় অস্ত্র, মাদক দ্রব্য ও পুলিশ আক্রান্ত আইনে পৃথক ৩টি মামলা হয়েছে। গুলিবিদ্ধ ইকরামকে প্রথমে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। বাকীদের কক্সবাজারে চিকিৎসা দেয়া হচ্ছে।

 

বন্দুকযুদ্ধের ঘটনাটি নিশ্চিত করে কক্সবাজার গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি মনজুর আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক দ্রব্য ও অস্ত্র উদ্ধারের জন্য পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে তারা পুলিশকে ল করে গুলি ছুঁড়তে থাকে।

 

এ সময় পুলিশও জীবন রার্থে ফাঁকা কার্তুজ ফায়ার করে। পালিয়ে যাওয়ার সময় ঘটনাস্থল হতে স্বরাষ্ট্রমন্ত্রনালয়ের তালিকাভুক্ত টেকনাফের শীর্ষ ইয়াবা ব্যবসায়ী ১২ মামলার এজাহারভূক্ত আসামী মো. একরাম হোসেনসহ ৩ জনকে আটক করা হয়। ঘটনাস্থল থেকে ইয়াবা ব্যবসায়ীদের ব্যবহৃত জীপ গাড়ীটিও জব্দ করা হয়।

 

আটককৃতদের বিরুদ্ধে কক্সবাজার মডেল থানায় অস্ত্র, মাদক দ্রব্য ও পুলিশ আক্রান্ত আইনে পৃথক ৩টি মামলা দায়ের করা হয়েছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments