সোমবার, অক্টোবর 18, 2021
সোমবার, অক্টোবর 18, 2021
সোমবার, অক্টোবর 18, 2021
spot_img
Homeরাজনীতিশিবিরের সাবেক সভাপতি ডা. ফখরুদ্দিনকে জেলগেট থেকে গুমের অভিযোগ

শিবিরের সাবেক সভাপতি ডা. ফখরুদ্দিনকে জেলগেট থেকে গুমের অভিযোগ

ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ডা. ফখরুদ্দিন মানিককে জেলগেট থেকে পুলিশের গোয়েন্দা শাখা ডিবি গুম করেছে বলে অভিযোগ করেছে দলটিটি।

শনিবার এক বিবৃতিতে জামিনের পর জেলগেট থেকে গ্রেপ্তার করে মানিককে নিখোঁজ করে দেয়ার নিন্দা ও প্রতিবাদ জানান ছাত্রশিবির সভাপতি আবদুল জব্বার ও সেক্রেটারি জেনারেল আতিকুর রহমান।

তারা বলেন, পবিত্র ঈদের মাত্র দুদিন আগে মিথ্যা মামলায় জামিন পাওয়ার পরও সাবেক শিবির সভাপতি মানিককে জেলগেট থেকে পুনরায় গ্রেপ্তার ও নিখোঁজ করে প্রশাসন যে অমানবিক আচরণ করেছে তার নিন্দা জানানোর ভাষা আমাদের জানা নেই।

শিবির নেতৃদ্বয় বলেন, সরকারের চাটুকারিতা করতে গিয়ে বার বার এমন অমানবিক আচরণ করছে আইনশৃঙ্খলা বাহিনী। ডিবি পুলিশ জেলগেট থেকে সাবেক শিবির সভাপতিকে গ্রেপ্তার করলেও এখন পর্যন্ত তারা তা স্বীকার করছে না। ফলে তার পরিবার পরিজন দুশ্চিান্তার মধ্যে আছে।

তারা বলেন, অবিলম্বে তার খোঁজ ও মুক্তি দিতে হবে। তার সামান্যতম ক্ষতি হলে চরম মূল্য দিতে হবে এবং এর দায়ভার প্রশাসনকে বহন করতে হবে।

মানিকের ওপর কোনো অন্যায় করে ঈদের আনন্দকে বিষাদে পরিণত করা হলে ছাত্রশিবির যে কোনো মুহূর্তে যে কোনো কঠোর কর্মসূচি ঘোষণা করতে বাধ্য হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন এই দুই নেতা।

 

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments