রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeউপজেলাদমন পীড়ন চালিয়ে কুরআনের সমাজ প্রতিষ্ঠার আন্দোলন বন্ধ করা যাবেনা

দমন পীড়ন চালিয়ে কুরআনের সমাজ প্রতিষ্ঠার আন্দোলন বন্ধ করা যাবেনা

ইসলামী ছাত্রশিবির চকরিয়া পৌরসভা ৮নং ওয়ার্ড দক্ষিণ শাখার উদ্যোগে মাহে রমযানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল রোববার ২৭জুলাই মাস্টারপাড়া স্থানীয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

 
৮নং ওয়ার্ড দক্ষিণের সভাপতি এইচ.এম শহিদুল ইসলাম শহিদের সভাপতিত্বে ও সেক্রেটারি আবদুল মোমেনের পরিচালনায় মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামায়াতে ইসলামী চকরিয়া উপজেলা দক্ষিণ আমীর ও সাবেক ছাত্রনেতা মুহাম্মদ হেদায়াত উল্লাহ।

 
তিনি বলেন, মাহে রমযান আমাদেরকে তাকওয়া ও খোদাভীতি অর্জনের শিক্ষা দেয়। খোদাভীরু জাতিই হতে পারে একটি সুন্দর ভবিষ্যত বিনির্মাণের কারিগর। প্রশিক্ষণের মাস পবিত্র রমযানের শিক্ষাকে বছরের বাকি দিনগুলোতে প্রতিফলন ঘটাতে পারলেই সমাজ থেকে অশান্তি দূরীভূত করা সম্ভব।

 
তিনি আরো বলেন, আদর্শ ও নৈতিকতাবোধ সম্পন্ন সোনার মানুষ তৈরিতে কাজ করে যাচ্ছে শহীদের রক্ত কাফেলা ইসলামী ছাত্রশিবির। ইসলাম ও ইসলামী মূল্যবোধকে নিশ্চিহ্ন করতে নানামূখী ষড়যন্ত্র অব্যাহত রয়েছে। সেই ষড়যন্ত্রের জাল থেকে রেহায় পাননি বিশ্ব বরেণ্য ইসলামী ব্যক্তিত্বরাও। যাদের নিয়ে আজ রটানো হয়েছে কথিত মানবতা বিরোধীর মিথ্যা অভিযোগ। জাতিকে নেতৃত্ব শূণ্য করতে দেশপ্রেমিক বরেণ্য ব্যক্তিদের বছরের পর বছর কারাগারে আটকে রাখা হয়েছে।

 
তিনি বলেন, সমৃদ্ধ রাষ্ট্র বিনির্মাণে প্রয়োজন সৎ, দক্ষ ও দেশপ্রেমিক মানুষের। কুরআনের সমাজ প্রতিষ্ঠার মাধ্যমে সমৃদ্ধ ও কল্যাণকর রাষ্ট্র গড়ে তোলা সম্ভব। দমন পীড়ন চালিয়ে সেই কুরআনের সমাজ প্রতিষ্ঠার আন্দোলনকে বন্ধ করা যাবেনা। ইসলামী আন্দোলনকে বেগবান করতে আজকের ছাত্রসমাজকে অগ্রণি ভূমিকা পালন করতে হবে। তিনি অবিলম্বে কারাগারে আটক ইসলামী আন্দোলনের প্রখ্যাত অগ্রসেনানীদের নিঃশর্ত মুক্তি দেওয়ার আহবান জানান।

 
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভা জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি মাওলানা কুতুব উদ্দিন হেলালী, চকরিয়া শহর ছাত্রশিবিরের সভাপতি শাহেদ উদ্দিন রাজু, সেক্রেটারি কামাল উদ্দিন, জামায়াত নেতা জসিম উদ্দিন হেলালী ও শহর শ্রমিক কল্যাণের সভাপতি শওকত আলম।

 
এসময় উপস্থিত ছিলেন জামায়াত নেতা মোঃ জিয়াবুল, ছাত্রনেতা আবদুর রশিদ, ইমরান হোছাইন, ৮নং ওয়ার্ড দক্ষিণের সহ-সভাপতি মোহাম্মদ শাহাদাত হোছাইন, মোঃ শহিদুল ইসলাম, মোঃ মনিরুল ইসলাম, মোঃ ইব্রাহিম, মোঃ ইয়াছিন, মোঃ হারুন, মোঃ ফারুক, মোঃ কফিল প্রমুখ নেতৃবৃন্দ।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments